1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনামঃ

শ্রীমঙ্গলে নবগঠিত পৌর বিএনপির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ রবিবার, ১৬ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:

মোঃ জালাল উদ্দিন। মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নবগঠিত পৌর বিএনপির আহ্বায়ক কমিটির পরিচিতি প্রথম সভা ও নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে আন্দোলন-সংগ্রাম করার লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ১৪ জুলাই ২০২৩ ইং, বিকেল ০৩টা থেকে শুরু করে ০৬টা পর্যন্ত শ্রীমঙ্গল শহরের ভানুগাছ রোড মহসিন অডিটোরিয়ামের পাশে একটি হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।

পরিচিতি সভায় ভার্চুয়াল মাধ্যমে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন, শ্রীমঙ্গল উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও বর্তানে নবগঠিত পৌর বিএনপির সম্মানিত সদস্য এবং শ্রীমঙ্গল পৌরসভার ৪র্থবারের বর্তমান পৌর মেয়র মোঃ মহসিন মিয়া মধু।
শ্রীমঙ্গল নবগঠিত পৌর বিএনপির আহ্বায়ক মীর এম এ সালাম এর সভাপতিত্বে পরিচিতি সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান (লাল হাজী), শ্রীমঙ্গল উপজেলা বিএনপির সাবেক ৪বারের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী, বিএনপি নেত্রী ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা চৌধুরী, বিএনপি নেতা মোঃ আতিকুর রহমান জরিফ, বিএনপি নেতা মকবুল হোসেন মকবুল-সহ প্রমুখ।
বিশেষ অতিথির বক্তব্য রাখতে গিয়ে ইয়াকুব আলী তিনি বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে আন্দোলন- সংগ্রামে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান।
এ সময় উপস্থিত ছিলেন, নবগঠিত পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোঃ আলকাস মিয়া, সদস্য সচিব মোঃ নজরুল ইসলাম, সম্মানিত সদস্য মিরাশদার মিলাদ হোসেন, সদস্য আব্দুল জব্বার আজাদ, মোঃ আব্দুস শহিদ, নজরুল ইসলাম জাহান, মকবুল মিয়া, টিটু দাস, সাইফুল ইসলাম টমাস, মইনুল ইসলাম চৌধুরী, মোঃ নুহেল, মোঃ মোবারক হোসেন, শেলী খান, শিরিন আখতার ও অন্যান্য নেতৃবৃন্দরা প্রমুখ। উক্ত অনুষ্ঠানে শ্রীমঙ্গল উপজেলা মহিলাদল ও পৌর মহিলাদলের পরিচিতি প্রথম সভা অনুষ্ঠিত হয়।
এছাড়াও এ সময় বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ-সহ দলের অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে সন্ধ্যা সাড়ে ৭টার সময় মৌলভীবাজারে জেলা বিএনপির নেতৃবৃন্দরা আগামী দিনের আন্দোলন সংগ্রাম সফল করার লক্ষ্যে একমত বিনিময় সভা অনুষ্ঠিত হয়, এতে জেলা বিএনপির নেতৃবৃন্দের আমন্ত্রণে এই মত বিনিময় সভায় শ্রীমঙ্গল নবগঠিত পৌর বিএনপি সদস্যরা প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com