1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাংবাদিক সুলতানের মৃত্যুতে বন্দর প্রেসক্লাবের গভীর শোক প্রকাশ  বন্দরে ধামগড়ে কিশোরী রাইসা ঝুলান্ত লাশ উদ্ধার বন্দরে রেলওয়ের ডুবা থেকে অজ্ঞাত বৃদ্ধা নারী মৃতদেহ উদ্ধার বন্দরে সেচ্ছাসেবকলীগের সভাপতি ফয়সাল কবির গ্রেপ্তার রূপগঞ্জে ছাত্রদল নেতা হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন বিক্ষোভ রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে ভুলতা-গাউছিয়ায় অবৈধ দখলদারীদের যৌথবাহিনীর উচ্ছেদ অভিযান সোনারগাঁয়ে ৯টি ইউনিয়ন পরিষদে ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিয়োগ বন্দরে বকেয়া বেতন দাবিতে পারটেক্স শ্রমিকদের বিক্ষোভ চট্টগ্রামে বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির উদ্যোগে ফ্রি চিকিৎসা ক্যাম্প- ঔষধ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত “চট্টগ্রামে বিশ্ব হার্ট দিবস পালিত” হৃদরোগ প্রতিরোধের সর্বোত্তম উপায় হলো সুশৃঙ্খল জীবনযাপন

শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে অপপ্রচার সহ করা হবে না : বন্দরে বিশ্বনবী মাদ্রাসার প্রতিবাদ সভায় অধ্যক্ষ জাহাঙ্গীর আলম

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২

ঐতিহ্যবাহী বিশ্বনবী (সাঃ) ইসলামিয়া আলিম মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি সরদার মোঃ আবু তালেবকে জড়িয়ে মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার (২ নভেম্বর) বিকেলে উল্লেখিত প্রতিষ্ঠানের অফিস রুমে গভর্নিং বডির উদ্যোগে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। বিশ্বনবী (সাঃ) ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন গভর্নিং বডি সদস্য মাহাবুবুর রহমান মামুন, নূর হোসেন, হুমায়ন কবির, শিক্ষক প্রতিনিধি শাহজাদী ইয়াসমিন, হাবিবা খানম, মাহান্নাত হাসান ও তানজুমা রুম্পা প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ঐতিহ্যবাহী বিশ্বনবী (সাঃ) ইসলামিয়া আলিম মাদ্রাসার সম্মানিত সভাপতি সরদার মোঃ আবু তালেব দীর্ঘ ১৪ বছর ধরে অতি সুনামের সহিত সভাপতির দায়িত্ব পালন করে আসছে। তিনি সব সময় চেষ্টা করেছেন মাদ্রাসার শিক্ষার মান অক্ষুনসহ প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করে আসছেন। শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে অপপ্রচার সহ্য করা হবে না। গভর্নিং বডি কর্তৃক আয়োজিত প্রতিবাদ সভায় আমাদের অতি দুঃখের সাথে বলতে হচ্ছে- গত কদিন পূর্বে একটি কুচক্রি মহল মাদ্রাসার সুনাম ক্ষুন্ন করার উদ্দেশ্যে আমাদের গভর্নিং বডির সভাপতি সরদার মোঃ আবু তালেবকে জড়িয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে অপপ্রচার চালিয়েছে। যা দুঃখ জনক ও ন্যক্কারজনক। আমরা উল্লেখিত ওই কুচক্রি মহলের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সে সাথে অনতিবিলম্বে উক্ত কুচক্রি মহলকে চিহিৃত করে প্রশাসনের কাছে এর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়ে জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে অনুলিপি প্রদান করেছি।

উল্লেখ্য গত ২০১৮ ইং সালে সদর ও বন্দর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব সেলিম ওসমান ঘারমোড়া এলাকায় একটি ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে ঘারমোড়া ও চরঘারমোড়া এলাকার উন্নয়নের জন্য, স্থানীয় ২টি ক্লাব, মাদ্রাসা, বৃহত্তম ঘারমোড়া ও চর-ঘারমোড়া এলাকার ৬টি মসজিদসহ কবরস্থান উন্নয়নে ১ কোটি টাকা তার ব্যাক্তিগত তহবিল থেকে এ অর্থ বরাদ্দ দেয়। পরে বরাদ্দকৃত টাকা স্ব স্ব প্রতিষ্ঠানের নেতৃবৃন্দরা ওই টাকা উন্নয়ন কাজে ব্যয় করা হয়। অথচ গভর্নিং বডির একজন দাতা সদস্য বিভিন্ন স্থানে মাদ্রসার গভর্নিং বডির সভাপতির নামে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে প্রোপাগান্ডা ছড়াচ্ছে।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
October 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com