1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রধান অতিথি বিএনপি সভাপতি আলহাজ্ব মোঃ আজহারুল ইসলাম মান্নান সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক দলের জামপুর ইউনিয়ন কার্যালয় উদ্বোধন অভিনয়ে জনপ্রিয়তা বাড়ছে অভিনেতা শফিকুল ইসলামের সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি বাংলাদেশ ন্যাপের ঈদে মিলাদুন্নবী (সা:) শুভেচ্ছা বার্তা শেখ হাসিনার ক্ষমতায় পাওয়া পূর্বাচলের সকল প্লটের বরাদ্দ বাতিলের দাবিতে বিক্ষোভ -মানববন্ধন  ইপিজেডে ডলফিন ভিউ প্রতিষ্ঠানের মালিক ও কর্মকর্তাদের উপর সন্ত্রাসীদের হামলা, কোটি টাকা চাঁদা দাবি-প্রাণনাশের হুমকি বৈষম্য বিরোধী ছাত্র-জনতা আন্দোলনে হতাহতের মাঝে সাদীপুর ইউনিয়ন বিএনপির অনুদান প্রদান দেশ বিরোধী চক্রান্তের বিরুদ্ধে ও খুনি হাসিনার দ্রুত বিচারের দাবিতে খেলাফত মজলিসের গণ সমাবেশ সাদাফ-সুলতান ফাউন্ডেশনের আয়োজনে সোনারগাঁয়ে সিক্স এ সাইড ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ

রূপগঞ্জে শিক্ষকের বাড়িতে ডাকাতি ১৫ লক্ষ টাকার মালামাল লুট, আহত ৩

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪

মোঃ আবু কাওছার মিঠু

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ইউসুফগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বিল্লাল হোসেনের পূর্বাচল উপশহরের ৮নং সেক্টরের ৫৮নং বাড়িতে গত ২সেপ্টেম্বর সোমবার গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ১০/১২ সদস্যের একদল ডাকাত ছুরি, রামদা, লোহার রড ও আগ্নেয়াস্ত্রে সজ্জিত হয়ে এ হামলা চালায়। ডাকাতরা দরজা ভেঙ্গে বসত ঘরে প্রবেশ করে বাড়ির লোকজনদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত, পা ও চোখ বেঁধে এক ঘন্টাব্যাপী লুটপাট চালায়। ডাকাতরা ৮ ভরি স্বর্ণালঙ্কার, হিরের আংটি, ল্যাবটপ, ক্যামেরা, মোবাইলফোন ও নগদ টাকাসহ ১৫লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। ডাকতদের হামলায় শিক্ষক বিল্লাল হোসেনের মেয়ে মাহমুদা আক্তার(৪৮), নাতি সিয়াম ভুঁইয়া(২৪) ও নাতিন মোবাশি^রা মুন্নী(১৮) আহত হয়। আহতদের রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রূপগঞ্জ থানা ওসি জুবায়ের হোসেন বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। ডাকাতি হওয়া মালামাল উদ্ধার ও চিহ্নিত করে ডাকাতদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com