1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
রবিবার, ০৪ অগাস্ট ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
স্ত্রীর যৌতুক মামলায়, শেষ রক্ষা হয়নি স্বামী রাশেদ ব্যাংক কর্মকর্তা কারাগারে রূপগঞ্জে মামলা তুলে না নেয়ায় বাদীর বাড়ীঘরে হামলা, ভাংচুর, আগুন ১ জনকে কুপিয়ে জখম প্রধান অতিথি শিল্পপতি মো. আলী হোসেন আলী সাদীপুর ইসলামিয়া সিনিয়র আলীম মাদ্রাসা পরিচালনা পর্ষদকে সম্বর্ধনা ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা-গাউছিয়া ফের হকারদের দখলে  ইপিজেড থানার অভিযানে ৫ বছরের সাজা আসামি গ্রেফতার সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত শেষ প্রীতি ফুটবল ম্যাচে একাডেমির সিনিয়র টিম ৩-১গোলে জিতেছে শেষ প্রীতি ফুটবল ম্যাচে একাডেমির সিনিয়র টিম ৩-১গোলে জিতেছে ক্রীড়া ডেস্ক: শনিবার বিকেলে দক্ষিণ হালিশহর ৩৯নং ওয়ার্ডের সিডিএ বালুর মাঠে অনুষ্ঠিত হয়েছে দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমির শেষ প্রীতি ফুটবল ম্যাচে সিনিয়র টিম ৩-১ গোলে অনুর্ধ্ব -১৫টিম কে পরাজিত করে। প্রথমে জুনিয়র টিমের মোঃ আলী হেড দিয়ে গোল করে দলকে এগিয়ে দেন। শেষ ১০ মিনিটে সিনিয়র টিমের আমির, আরাফাত ও রাহুল গোল করে দলকে জিতিয়ে দিলেন। খেলার শুরুতে উভয় টিমের সাথে পরিচয় বিনিময় করেন একাডেমির পরিচালক ও উপদেষ্টা ডা, উদয়ন কান্তি মিত্র, মানবাধিকার সংগঠক ও পরিচালক মোঃখলিলুর রহমান হাওলাদার, সাবেক ফুটবলার ও উপদেষ্টা কোচ মোঃ আলাউদ্দিন, টিম ম্যানেজার ও পরিচালক মুহাম্মদ বাবুল হোসেন বাবলা। ম্যাচ পরিচালনা করেছেন ফুটবলার মোঃ ওমর ফারুক, সহকারী ছিলেন নিরব হোসেন ও এনামুল হক। উল্লেখ্য যে, উক্ত একাডেমি শীঘ্রই বাফুফের নিবন্ধন পেতে যাচ্ছে বলে জানিয়েছেন পরিচালক ও উপ কমিটির সভাপতি মোঃ নূরুল আমিন সোহেল। পতেঙ্গায় জিয়াউল হক মাইজভান্ডারী (ক.) ট্রাস্টের উদ্যোগে বিনামূল্যে খতনা ক্যাম্প অনুষ্ঠিত রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক 

রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪

মোঃ আবু কাওছার মিঠু

রুপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

অন্তর্ভুক্তিমূলক উপাত্ত ব্যবহার করি, সাম্যের ভিত্তিতে সহনশীল ভবিষ্যৎ গড়ি এই স্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জে রূপগঞ্জে ৯ জুলাই থেকে ১১ জুলাই পর্যন্ত বিশ্ব জনসংখ্যা দিবস-২০২৪ উপলক্ষে স্বল্প ও দীর্ঘমেয়াদী পরিবার পরিকল্পনা পদ্ধতির সেবা কার্যক্রমের কর্মপরিকল্পনার চিকিৎসা দেওয়া হয়েছে।

এদকি গত ৯ জুলাই রুপগঞ্জ উপজেলার তারাবো পৌর স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে দীর্ঘমেয়াদি ক্যাম্প (আইইউডি ও ইমপ্ল্যান্ট) এবং কাঞ্চন আশ্রয়ন প্রকল্পের কেন্দ্রে স্বল্পমেয়াদী পরিবার পরিকল্পনা পদ্ধতি সেবা,  মা ও শিশু স্বাস্থ্য সেবা দেয়া হয়।

পরে ১০ জুলাই উপজেলার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দীর্ঘমেয়াদি ক্যাম্প (আইইউডি ও ইমপ্ল্যান্ট) এবং কায়েতপাড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে কিশোর কিশোরী প্রজনন  স্বাস্থ্যসেবা বিষয়ক কাউন্সেলিংসহ গোলাকান্দাইল আশ্রয়ন প্রকল্পে স্বল্পমেয়াদী পরিবার পরিকল্পনা পদ্ধতি সেবা,  মা ও শিশু স্বাস্থ্য সেবা দেয়া হয়েছে।

আজ ১১ জুলাই ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে দীর্ঘমেয়াদি ক্যাম্প (আইইউডি ও ইমপ্ল্যান্ট)সহ দাউদপুর আশ্রয়ন প্রকল্পে স্বল্পমেয়াদী পরিবার পরিকল্পনা পদ্ধতি সেবা, মা ও শিশু স্বাস্থ্য সেবা দেয়া হয়েছে।

পরে এ বছরের বিশ্ব জনসংখ্যা দিবস-২০২৪ উপলক্ষে স্বল্প ও দীর্ঘমেয়াদী পরিবার পরিকল্পনা পদ্ধতির সেবা কার্যক্রমের কর্মপরিকল্পনার চিকিৎসার শেষে শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারী শিল্পী আক্তার পরিবার কল্যাণ সহকারী ৩/গ ইউনিট,তারাব, রূপগঞ্জ, নারায়ণগঞ্জ। শ্রেষ্ঠ প: ক: কেন্দ্র তারাব ইউনিয়ন স্বাস্থ্য ও প: ক: কেন্দ্র রূপগঞ্জ, নারায়ণগঞ্জ। শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ রূপগঞ্জ, নারায়ণগঞ্জ।

শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক মোঃনাজমুল হোসাইন, তারাব রূপগঞ্জ, নারায়ণগঞ্জ শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শিকা কিসমত জাহান UH & FWC তারাব, রূপগঞ্জ, নারায়ণগঞ্জ।

শ্রেষ্ঠ উপ সহকারী মেডিকেল অফিসার মোঃ জাকির হোসেন

ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র, তারাব, রূপগঞ্জ, নারায়ণগঞ্জ।

এ বছরের বিশ্ব জনসংখ্যা দিবস-২০২৪ উপলক্ষে স্বল্প ও দীর্ঘমেয়াদী পরিবার পরিকল্পনা পদ্ধতির সেবা কার্যক্রমের কর্মপরিকল্পনার চিকিৎসার বিষয় নিয়ে রুপগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা তোমার রোমানুর নাহার বলেন, আমি এবং উপজেলা মেডিকেল অফিসার (এমসিএইচ-এফপি) ডা: শুভাগত সাহা সহ আমরা অন্তর্ভুক্তিমূলক উপাত্ত ব্যবহার করি, সাম্যের ভিত্তিতে সহনশীল ভবিষ্যৎ গড়ি এই স্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জে রূপগঞ্জে ৯ জুলাই থেকে ১১ জুলাই পর্যন্ত বিশ্ব জনসংখ্যা দিবস-২০২৪ উপলক্ষে স্বল্প ও দীর্ঘমেয়াদী পরিবার পরিকল্পনা পদ্ধতির সেবা কার্যক্রমের কর্মপরিকল্পনার চিকিৎসা কার্যক্রম সম্পন্ন করেছি। এবং এ ছাড়াও আমাদের উপজেলা পরিবার পরিকল্পনার সকল কর্মকর্তারাও তাদের নিজ নিজ জায়গা থেকে সার্বক্ষণিক জনসাধারণকে প্রতিনিয়ত চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর

শেষ প্রীতি ফুটবল ম্যাচে একাডেমির সিনিয়র টিম ৩-১গোলে জিতেছে ক্রীড়া ডেস্ক: শনিবার বিকেলে দক্ষিণ হালিশহর ৩৯নং ওয়ার্ডের সিডিএ বালুর মাঠে অনুষ্ঠিত হয়েছে দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমির শেষ প্রীতি ফুটবল ম্যাচে সিনিয়র টিম ৩-১ গোলে অনুর্ধ্ব -১৫টিম কে পরাজিত করে। প্রথমে জুনিয়র টিমের মোঃ আলী হেড দিয়ে গোল করে দলকে এগিয়ে দেন। শেষ ১০ মিনিটে সিনিয়র টিমের আমির, আরাফাত ও রাহুল গোল করে দলকে জিতিয়ে দিলেন। খেলার শুরুতে উভয় টিমের সাথে পরিচয় বিনিময় করেন একাডেমির পরিচালক ও উপদেষ্টা ডা, উদয়ন কান্তি মিত্র, মানবাধিকার সংগঠক ও পরিচালক মোঃখলিলুর রহমান হাওলাদার, সাবেক ফুটবলার ও উপদেষ্টা কোচ মোঃ আলাউদ্দিন, টিম ম্যানেজার ও পরিচালক মুহাম্মদ বাবুল হোসেন বাবলা। ম্যাচ পরিচালনা করেছেন ফুটবলার মোঃ ওমর ফারুক, সহকারী ছিলেন নিরব হোসেন ও এনামুল হক। উল্লেখ্য যে, উক্ত একাডেমি শীঘ্রই বাফুফের নিবন্ধন পেতে যাচ্ছে বলে জানিয়েছেন পরিচালক ও উপ কমিটির সভাপতি মোঃ নূরুল আমিন সোহেল।

August 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com