1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
আইইএবি’র মানবিক উদ্যোগ বন্যার্তদের মাঝে জরুরী মানবিক সহায়তা প্রদান সোনারগাঁয়ে একদিনের সিক্স সাইট টুর্নামেন্টে চমক আসছে চট্টগ্রামে প্রথম নারী জেলা প্রশাসক ফরিদা খানমকে নিয়োগ প্রদান বন্দর উপজেলা প্রশাসনের উদ্যোগে আলেম-ওলামাদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত বন্দর থানায় নতুন ওসি তরিকুল ইসলামের যোগদান রূপগঞ্জে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন রূপগঞ্জে মাদ্রাসার জমি রক্ষার দাবীতে   শিক্ষার্থী অভিভাবক ও  এলাকাবাসীর মানববন্ধন রূপগঞ্জে গাজী টায়ারসে লুটপাটকারি ৭ জনকে ভ্রাম্যমান আদালতের কারাদন্ড সোনারগাঁয়ে রেলওয়ের বিএনপি নেতার লিজকৃত সম্পত্তি উদ্ধারের দাবি আড়াইহাজারে জমিসংক্রান্ত সন্ত্রাসী ঘটনা থানায় মামলা

রূপগঞ্জে অধ্যক্ষের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ রবিবার, ১৮ আগস্ট, ২০২৪

মোঃ আবু কাওছার মিঠু

রূপগঞ্জ নারায়নগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভুলতা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল আউয়াল মোল্লার পদত্যাগ এর দাবিতে ঢাকা সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি করেছে শিক্ষার্থীরা।

রবিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত টানা ৩ ঘন্টা ভুলতা স্কুল এন্ড কলেজের সামনে থেকে ঢাকা সিলেট মহাসড়কের গোলাকান্দাইল গুল চত্ত্বর প্রদক্ষিণ করে স্কুলের সামনে সড়ক অবরোধ করে বিক্ষোভ ও অবস্থান নিয়ে অনতিবিলম্বে অধ্যক্ষের পদত্যাগ দাবি করে শিক্ষার্থীরা ।
এসময় ঢাকা-সিলেট মহাসড়কের উভয়দিকে ১০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।

অধ্যক্ষ আউয়াল মোল্লা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিরোধীতাকারী দুর্নীতিবাজ শিক্ষা ধ্বংসকারী ও স্বৈরাচারী সরকারের পৃষ্ঠপোষক অ্যাখা দিয়ে এ বিক্ষোভ মিছিল সড়কে অবস্থান করে শিক্ষার্থীরা।

আন্দোলনরত শতাধিক শিক্ষার্থী অধ্যক্ষ আব্দুল আউয়াল মোল্লার পদত্যাগের দাবিতে বিভিন্ন স্লোগান দিয়ে তারা বলেন, এক দফা এক দাবি, অধ্যক্ষের পদত্যাগ, ছাত্র-ছাত্রী এক হও, অধ্যক্ষকে বিদায় দেও, স্বৈরাচার বিদায় দেও, কে দিবে শিক্ষা, যার নাই দীক্ষা, তুই একটা স্বৈরাচার, এই মুহূর্তে কলেজ ছাড়,

এসময় শিক্ষার্থীরা আরো বলেন, একজন শিক্ষক হয়ে তিনি শত শত শিক্ষার্থীর বুকে রক্ত ঝড়েছে এর প্রতিবাদ না করে রাজপথে মিছিল দিয়ে আন্দোলনকারীর বিরুদ্ধে ছাত্রলীগকে উসকিয়ে দিয়েছেন। দুর্নীতি করে কামিয়েছি কোটির টাকা সম্পদ ,করেছে শিক্ষা ব্যবস্থা নষ্ট ।

এখন তিনি যদি স্বেচ্ছায় পদত্যাগ না করেন তাহলে সড়কে আমরা শুয়ে পড়ব, গাড়ি আমাদের বুকের ওপর দিয়ে যাবে।

এ বিষয়ে ভুলতা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল আউয়াল মোল্লার সঙ্গে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com