1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
যৌথ বাহিনীর অভিযানে আকমল আলী রোডস্থ ভাড়াবাসা থেকে অবৈধ রামদা উদ্ধার “ইয়োগা চর্চাকে বিশ্বব্যাপী সমাদৃত করতে চান শারমিন ফারুকী” রূপগঞ্জে মামলা তুলে নিতে আসামীদের হুমকি নিরাপত্তাহীনতায় পরিবার আনজুমান ট্রাষ্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব মোঃ মহসিন আর নেই রূপগঞ্জে সরকারি শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা ও শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে মানববন্ধন দেশ বরেণ্য সাংবাদিক রুহুল আমিন গাজীর মৃত্যুতে বিবিসি প্রেস ও মেঘলা টিভির পরিবারের গভীর শোক ও সমবেদনা প্রকাশ চট্টগ্রামে শাহ আজিজ ৩য় বিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন কল্লোল সংঘ গ্রীণ,রানার্স আপ আলোর ঠিকানা পটিয়ার মালিয়ারায় চলাচল রাস্তা ঘেরাও করায় এক পরিবার অবরুদ্ধ বাংলাদেশ সাম্যবাদী দলের নেতা কমরেড জাকির শিকদারকে জেলা কমিটির সিনিয়র যুগ্ম সম্পাদক নির্বাচিত করায় বন্দর থানা কমিটি শুভেচ্ছা গাজীপুরে চান্দনা উচ্চ বিদ্যালয় ও কলেজের ১০ শ্রেণীর এক শিক্ষার্থীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

যৌথ বাহিনীর অভিযানে আকমল আলী রোডস্থ ভাড়াবাসা থেকে অবৈধ রামদা উদ্ধার

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪

নিজস্ব প্রতিবেদক,চট্টগ্রাম

নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডস্থ আকমল আলী রোড এলাকায় যৌথ বাহিনীর অভিযানে একটি বাসা থেকে ১২টি রামদা ও হাঁশুয়া উদ্ধার করা হয়েছে।

গত সোমবার(২৩সেপ্টেম্বর) দিবাগত রাত ৯টার দিকে আলম মঞ্জিলের নিচতলার একটি কক্ষ থেকে এসব দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
জানা গেছে, যে কক্ষ থেকে রাম দা ও হাঁশুয়া উদ্ধার করা হয় ঐ রুমে ৪/৫ সদস্যের একটি পরিবার ২/৩বছর যাবত বসবাস করে আসছে।
ভবন মালিক মো. শাহাদাত হোসেন সাংবাদিকদের বলেন, আমার ভবনের নিচতলার এক ভাড়াটিয়ার রুম থেকে রামদা উদ্ধার করা হয়েছে।এগুলো কীভাবে এসেছে তা ঐ ভাড়াটিয়া বলতে পারবেন। অভিযানের বিষয়টি এই প্রতিবেদক কে নিশ্চিত করেছেন ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আখতারুজ্জামান।
এদিকে যৌথ বাহিনীর একটি সূত্র জানিয়েছে যে,ঐ উদ্ধারকৃত দেশীয় অস্ত্রসহ অন্যান্য জিনিস পত্রের সাথে অবশ্যই কোন অপরাধ বা হাঙ্গামার জন্য মজুদ করা হয়,যা আগে বা পরে ব্যবহার করা হয়।
প্রতিবেশীরা বলছেন,গেল কিছুদিন আগে আন্দোলনের সময় কেউবা হয়তো এই রামদা ব্যবহারের জন্য আনতেই পারে..!
তবে তদন্ত করে সব জানা যাবে বলে জানিয়েছেন তদন্তের পুলিশ অফিসার ।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com