1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
সিইপিজেড এলাকায় বিনামূল্যে পথচারীদের মাঝে শরবত বিতরণ কর্মসূচি মাইজপাড়া মাহামুদুন্নবী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষকের ইন্তেকাল সোনারগাঁয়ে লোক ও কারু শিল্প ফাউন্ডেশনে বাঙালির ভাটিয়ালী গান নিয়ে সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁয়ে লোক ও কারু শিল্প ফাউন্ডেশনে বাঙালির ভাটিয়ালী গান নিয়ে সেমিনার অনুষ্ঠিত সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ ৬ষ্ঠ উপজেলা নির্বাচনের আইনশৃঙ্খলা বাহিনীসহ মাঠ প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা হবিগঞ্জে অস্বাস্থ্যকর অনিরাপদ ও ফুডগ্রেডবিহীন ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে মানববন্ধন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা: থানা ও গোয়েন্দা বিভাগ কে যৌথ কাজ করার পরামর্শ হবিগঞ্জ তৃষ্ণার্ত জন সাধারনের মাঝে ফ্রি শরবত খাওয়ানো হয় হামেশা গ্রুপের কান্ড !কৃষি জমি থেকে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ইউএনও বরাবর অভিযোগ

বন্দরে শতাধিক স্পটে শহীদ জিয়া ৪১তম শাহাদাৎ পালিত

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ সোমবার, ৩০ মে, ২০২২

যথাযোগ্য মর্যাদায় শহীদ রাষ্ট্রপতি মেজর জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন করেছে মহানগর ও বন্দর থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। ৩০মে সোমবার সকাল ৮টায় শহরের মাসদাইর এলাকাস্থ এডঃ তৈমুর আলমের বাসভবনে মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে শহীদ জিয়ার শাহাদাৎ বার্ষিকীর আনুষ্ঠানিকতা শুরু হয়। মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএনপি সাবেক সভাপতি এডঃ তৈমুর আলম খন্দকার, মহানগর বিএনপি সহ-সভাপতি আলহাজ্ব¦ আতাউর রহমান মুকুল, সহ-সভাপতি হাজী নূর উদ্দিন, মহানগর বিএনপি নেতা ও কাউন্সিলর সুলতান আহাম্মেদ, মহানগর বিএনপি নেতা ও সাবেক কাউন্সিলর আলহাজ¦ হান্নান সরকার, মহানগর বিএনপি যুব বিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন সুখন, মহানগর সেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ফারুক চৌধুরী, সহ-সভাপতি মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম সম্পাদক জান্নাতুল ফেরদৌস রাজিব, মহানগর যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ, মহানগর যুবদল নেতা আমির হোসেন, আহাম্মদ আলী, সাহাদুল্লাহ মুকুল, কলাগাছিয়া ইউনিয়ন বিএনপি সভাপতি আলহাজ্ব¦ এডঃ মতিউর রহমান মতিন, সাধারন সম্পাদক মোঃ ফরিদ হোসেন, ধামগড় ইউনিয়ন বিএনপি নেতা আমজাদ মেম্বার প্রমুখ। মিলাদ ও দোয়া শেষে জেলা বিএনপি সাবেক সভাপতি এডঃ তৈমুর আলম ও মহানগর বিএনপি নেতা আলহাজ্ব¦ আতাউর রহমান মুকুল ও হাজী নূর উদ্দিনের নেতৃত্বে মহানগর বিএনপি ও বন্দর থানা বিএনপি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ শহীদ জিয়ার ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বন্দরে প্রায় শতাধিক স্পট পরিদর্শন করে অসহায়দের মাঝে রান্না করা গরম খাবার বিতরণ করে। কলাগাছিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডে খাবার বিতরণকালে স্থানীয় বিএনপি নেতৃবৃন্দদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড মেম্বার ও বিএনপি নেতা হাবিবুর রহমান হাবিব, কলাগাছিয়া ইউনিয়ন বিএনপি সিনিয়র নেতা মোঃ সেলিম, আশাবদ্দিন, ফারুক, রয়েল ফারুক, মামুন, সিপন, সাহাদাত, ফারুক, শামীম, জাকির হোসেন প্রমুখ। এ ছাড়াও ২৪ নং ওয়ার্ড বিএনপি উদ্যোগে শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে। শাহাদাত বার্ষিক অনুষ্ঠানে ওই সময় উপস্থিত ছিলেন ২৪ নং ওয়ার্ড বিএনপি সভাপতি মালেক মেম্বার, সাধারন সম্পাদক মোঃ রাসেল ও প্রচার সম্পাদক আলী আকবর। কলাগাছিয়া ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে।

এ উপলক্ষে মিলাদ ও দোয়া এবং কাঙ্গালীভোজ অনুষ্ঠিত হয়। ওই সময় উপস্থিত ছিলেন স্থানীয় বিএনপি নেতা আবুল বাশার ,আবুল কালাম খোকন, সোহেল ও রস্তম আলী। ২৫ নং ওয়ার্ড যুবদলের উদ্যোগে শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে। শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন ২৫ নং ওয়ার্ড যুবদল নেতা নুরুল আলম খন্দকার ও রাহিম প্রমুখ। ২৬ নং ওয়ার্ড যুবদলের উদ্যোগে শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২৬ নং ওয়ার্ড যুবদলের সভাপতি সফর আলী ও সাধারন সম্পাদক ইলিয়াছ প্রমুখ। এ ছাড়াও বন্দরের ঘারমোড়া, ফরাজিকান্দা, সোনাকান্দা, সালেহনগর, বন্দর, নবীগঞ্জ কবিলেরমোড়, কাইতাখালি, লক্ষনখোলা, রামনগর, ধামগড়, সাবদী, কলাগাছিয়াসহ বিভিন্ন এলাকায় শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com