1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিএমপি ইপিজেড থানার অভিযানে সিআর সাজা পরোয়ানাভুক্ত আসামী মঞ্জুর আলম,গ্রেফতার বন্দরে জাল দেয়ায় চেয়ারম্যান প্রার্থীর এজেন্টকে ৬ মাসের জেল রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সেলিম প্রধানের প্রার্থীতার বৈধতার আদেশ স্থায়ীভাবে স্থগিত নির্বাচনে কেউ প্রভাব খাটালে ফৌজদারী অপরাধে মামলা হবে : ডিসি, গাজীপুর মালিবাগ কেরামতিয়া স্কুল কমিটির নির্বাচনে ব্যবসায়ী সাদেক আলীর প্যানেল জয়ী বন্দরে বিভিন্ন ওয়ারেন্টে পিতা-পুত্রসহ গ্রেপ্তার-৪  ফ্ল্যাটে গ্যাসের চুলা ব্যবহারে হতে পারে হাঁপানি: গবেষণা বন্দরে দোয়াত কলম প্রতীকে গণসংযোগ করেন কৃষক লীগ নেতা হাজী মাঈনউদ্দিন বন্দরে আওয়ামী লীগ নেতার মা আর নেই রূপগঞ্জে চাঁদাবাজিতে বাঁধা দেওয়ায় মানবাধিকার কর্মীর বাড়িতে হামলা ভাংচুর লুটপাট

বন্দরে ভাড়াটিয়া সন্ত্রাসী হামলায় দোকান ভাংচুর, মিশুকে অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফোরণ

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শনিবার, ২২ অক্টোবর, ২০২২

মীমাংসার নামে ডেকে নিয়ে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় দোকান কর্মচারীসহ ৪ যুবক গুরুতর জখমের ঘটনায় থানায় মামলা দায়ের করা জের ধরে বন্দরে আবারও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের ঘটনায় হতাহতের কোন সংবাদ পাওয়া না গেলেও হামলাকারিরা একটি কনফেকশনারী ভাংচুর চালিয়ে একটি মিশুক গাড়ীতে অগ্নিসংযোগসহ বেশ কয়েকটি ককটিল বিস্ফোরন ঘটিয়ে উক্ত এলাকায় আতংক বিরাজ করেছে। শনিবার (২২ অক্টোবর) বিকেল ৩টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আলীনগর এলাকায় এ ঘটনাটি ঘটে। সংঘর্ষের ঘটনার সংবাদ পেয়ে মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় উক্ত এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

এলাকাবাসী তথ্য সূত্রে জানা গেছে, সম্প্রতি গত ১৯ অক্টোবর বুধবার রাতে ব্যবসায়ী বিরোধ মীমাংসা করার নাম করে আলীনগর এলাকার ডালিম ও রমজানকে চরধলেরম্বরী এলাকায় ডেকে নিয়ে আসে প্রতিপক্ষ সন্ত্রাসী শাকিল, ইসলাম, অনিক, পারভেজ,ডালিম, আল-আমিনগং। পরে ঘারমোড়া সরদার বাড়ী এলাকার মহিদ মিয়ার ছেলে সন্ত্রাসী ও চিহিৃত জুয়ারী অনিক মিয়া ক্ষিপ্ত হয়ে ডালিম (৩০) রমজান (৩৫) ও সবুজ (৪০) ও দোকান কর্মচারী শফিকুল (২৮)কে হত্যার উদ্দেশ্যে এলোপাথারী ভাবে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। সংবাদ পেয়ে বন্দর থানা ও মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ দ্রুত ঘটনাস্থলে আসলে ওই সময় হামলাকারিরা পুলিশের উপর হামলা চালায়। ওই সময় পুলিশ আত্মরক্ষার্থে বেশ কয়েক রাউন্ড গুলি বর্ষন করে। এ ঘটনায় আহত ডালিমের বড় বোন সুমী বেগম বাদী উল্লেখিত সন্ত্রাসীদের নামে বন্দর থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় উল্লেখিত মামলার আসামীরা ক্ষিপ্ত হয়ে নারায়ণগঞ্জ শহরের হাজী সাহাবের মটর সাইকেল বাহিনীকে ভাড়া করে এনে আলীনগর এলাকায় সন্ত্রাসী মহড়া দেয়। মহড়ার এক পর্যায়ে উল্লেখিত সন্ত্রাসীরা ক্ষিপত হয়ে ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে সন্ত্রাসী হামলায় আহত রমজানের বসত বাড়ী এসে পরিবারের সকলের সামনে আহতকে অস্ত্রের ভয় দেখিয়ে হত্যার হুমকি দেয়। পরে আলীনগর এলাকায় একটি কনফেকশনারী ভাংচুরের পর একটি মিশুক গাড়ীতে অগ্নিসংযোগ করে বেশ কেয়কটি ককটেল বিস্ফোরন ঘটিয়ে আলীনগর এলাকায় আতংক সৃষ্টি করে পালিয়ে যায়।

এ ব্যাপারে বন্দর থানার সেকেন্ড অফিসার সাইফুল আলম পাটুয়ারী জানান, সংঘর্ষের ঘটনার সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। কোন হতাহতের সংবাদ পাওয়া যায়নি। একটি দোকান ভাংচুর ও ১টি মিশুক গাড়ী অগ্নিসংযোগের খবর পাওয়া গেছে। পুলিশ এলাকাবাসীকে শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com