1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
শিরোনামঃ
নির্বাচনে কেউ প্রভাব খাটালে ফৌজদারী অপরাধে মামলা হবে : ডিসি, গাজীপুর মালিবাগ কেরামতিয়া স্কুল কমিটির নির্বাচনে ব্যবসায়ী সাদেক আলীর প্যানেল জয়ী বন্দরে বিভিন্ন ওয়ারেন্টে পিতা-পুত্রসহ গ্রেপ্তার-৪  ফ্ল্যাটে গ্যাসের চুলা ব্যবহারে হতে পারে হাঁপানি: গবেষণা বন্দরে দোয়াত কলম প্রতীকে গণসংযোগ করেন কৃষক লীগ নেতা হাজী মাঈনউদ্দিন বন্দরে আওয়ামী লীগ নেতার মা আর নেই রূপগঞ্জে চাঁদাবাজিতে বাঁধা দেওয়ায় মানবাধিকার কর্মীর বাড়িতে হামলা ভাংচুর লুটপাট বন্দরে বিয়ে বাড়িতে সন্ত্রাসী হামলায় স্বামী-স্ত্রীসহ আহত-৪ গ্রেপ্তার-১ রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন রোববার থেকে সারা দেশের সব স্কুল-কলেজ খোলা

বন্দরে দাঁশেরগাওয়ে ২ সন্তানের জননী সালমা আত্মহত্যার ঘটনায় স্বামী তাজুল আটক

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২

বন্দরে স্বামী ও শাশুড়ির অমানবিক নির্যাতন সইতে না পেরে নেশা জাতীয় ট্যাবলেট সেবন করে ২ সন্তানের জননী সালমা (৩০) আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। গত বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাত সাড়ে ৮টায় বন্দর উপজেলার দাঁশেরগাও এলাকায় এ ঘটনাটি ঘটে। স্থানীয় এলাকাবাসী মুমুর্ষ অবস্থায় গৃহবধূ সালমা বেগমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

নিহত গৃহবধূ সালমা বেগম মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার উত্তর ফুলদী এলাকার প্রতিবন্ধী রহম আলী মিয়ার মেয়ে। এ ঘটনায় শাহাবাগ থানা পুলিশ ঢামেক হাসপাতাল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। আত্মহত্যার ঘটনার সংবাদ পেয়ে কামতাল তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক কৃষ্ন পোদ্দারসহ সঙ্গীয় ফোর্স দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে আত্মহত্যার ঘটনার প্ররোচনার অপরাধে স্বামী তাজুল ইসলাম (৩৮)কে আটক করেছে। আটককৃত তাজুল ইসলাম বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের দাঁশেরগাও এলাকার মোতালিব মিয়ার ছেলে। এ ঘটনায় আত্মহননকারি গৃহবধূর পিতা রহম আলী বাদী হয়ে শুক্রবার বিকেলে বন্দর থানায় আটককৃত পাষান্ড স্বামী তাজুল ইসলাম ও শাশুড়ি হাজেরা বেগমকে আসামী করে আত্মহত্যা প্ররোচনায় ঘটনায় বন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চালাচ্ছে।

এ ব্যাপারে আত্মহননকারি গৃহবধূর পিতা রহম আলী গণমাধ্যমকে জানান, গত ১৩ বছর পূর্বে আমার বড় মেয়ে সালাম বেগমকে নগদ ১লাখ টাকা ও ৮ আনা ওজনের একটি স্বর্ণের চেইন যৌতুক দিয়ে বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের দাঁমেলগাও এলাকার মোতালিব মিয়ার ছেলে তাজুল ইসলামের সাথে বিয়ে দেই। ১৩ বছরের সংসার জীবনে তাদের সংসারে ১১ বছরের একটি কন্যা সন্তান ও ৬ বছরের একটি পুত্র সন্তানের জন্ম হয়। যৌতুক সহ নানা কারনে স্বামী তাজুল ইসলাম ও তার মা হাজেরা বেগম আমার মেয়েকে নানা ভাবে নির্যাতন করে আসছে। গত বৃহস্পতিবার রাতে স্বামী ও শাশুড়ি মিলে আমার মেয়েকে বেদম ভাবে পিটিয়ে আহত করে। এ ক্ষোভে আমার মেয়ে নেশা জাতীয় ঔষধ সেবন করে আত্মহত্যা করে। এ ব্যাপারে থানায় আত্মহত্যার প্ররোচনায় মামলা দায়ের হলে পুলিশ ওই মামলায় আটককৃত স্বামীকে শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com