1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
রূপগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে আহত রুহুল আমিনকে অর্থ সহায়তা  শিক্ষার মান উন্নত ও বিদ্যালয়ের সাবিক উন্নয়নের মত বিনিময় সভা অনুষ্ঠিত উত্তর পতেঙ্গায় পাইওনিয়ার পাবলিক স্কুলে ঈদে মিলাদুন্নবী (সাঃ)’এর’মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত যৌথ বাহিনীর অভিযানে আকমল আলী রোডস্থ ভাড়াবাসা থেকে অবৈধ রামদা উদ্ধার “ইয়োগা চর্চাকে বিশ্বব্যাপী সমাদৃত করতে চান শারমিন ফারুকী” রূপগঞ্জে মামলা তুলে নিতে আসামীদের হুমকি নিরাপত্তাহীনতায় পরিবার আনজুমান ট্রাষ্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব মোঃ মহসিন আর নেই রূপগঞ্জে সরকারি শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা ও শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে মানববন্ধন দেশ বরেণ্য সাংবাদিক রুহুল আমিন গাজীর মৃত্যুতে বিবিসি প্রেস ও মেঘলা টিভির পরিবারের গভীর শোক ও সমবেদনা প্রকাশ চট্টগ্রামে শাহ আজিজ ৩য় বিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন কল্লোল সংঘ গ্রীণ,রানার্স আপ আলোর ঠিকানা

বন্দরে গেইট লাগাতে গিয়ে সন্ত্রাসী হামলায় গৃহবধূ মুক্তা জখম

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ বুধবার, ৭ জুন, ২০২৩

বন্দরে নিজ বাড়িতে গেইট লাগাতে গিয়ে মুক্তা বেগম (৪০) নামে এক গৃহবধূ প্রতিপক্ষের দুই দুই বার সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত হওয়ার খবর পাওয়া গেছে। গত সোমবার (৫ জুন) রাত ১০টায় ও বুধবার (৭ জুন) বেলা ১১টায় বন্দর উইলসন রোড এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। স্থানীয়রা আহত গৃহবধূকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করেছে। এ ঘটনায় ভূক্তভোগী গৃহবধূ বাদী হয়ে বুধবার (৭ জুন) দুপুরে একই এলাকার প্রতিপক্ষ রহমত উল্লাহ মিয়ার তিন সন্ত্রাসী ছেলে মেহেদী, অমিত হাসান ও শফিউল্লাহ ও একই এলাকার বাবুল মিয়ার ছেলে আশিককে অভিযুক্ত করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ।

অভিযোগ সূত্রে জানা গেছে, বিবাদীগণ বন্দর উইলসন রোড এলাকার প্রতিপক্ষ রহমত উল্লাহ মিয়ার তিন সন্ত্রাসী ছেলে মেহেদী, অমিত হাসান ও শফিউল্ল্যাহ ও একই এলাকার বাবুল মিয়ার ছেলে আশিক একই এলাকার বাদিনী মুক্তা বেগমের প্রতিবেশী। উল্লেখিত বিবাদীগণ বাদিনী বাড়ি ব্যক্তিগত রাস্তা দীর্ঘ দিন ধরে ব্যবহার করে আসছে। উক্ত রাস্তাটি অরক্ষিত হওয়ায় আমাদের বাড়ি নিরাপত্তা নিয়ে শঙ্কায় আছি। উক্ত বিষয়টি চিন্তা করে চলাচলের জায়গাটি সুরক্ষার জন্য গেইট লাগাতে গেলে উল্লেখিত বিবাদীরা আমাকে বাধা প্রদান করে। এর ধারাবাহিকতায় গত সোমবার (৫ জুন) রাত ১০টায় বিবাদী মেহেদী, অমিত হাসান ও শফিউল্লাহ আশিক গেইট লাগানো বিষয় নিয়ে আমাকে ও আমার পরিবারের সদস্যদের অকথ্য ভাষায় গালাগালি করে অভিযোগের বাদিনীকে মারধর করে। এছাড়াও বুধবার (৭ জুন) সকাল ১১টায় উল্লেখিতরা লাঠিসোটা নিয়ে মুক্তা বেগমের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে হত্যার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com