1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
সিনিয়র সচিব পদে নিয়োগ পেয়েছেন সোনারগাঁয়ের কৃতি সন্তান জোবায়ের সোনারগাঁয়ে কবরস্থানের জমি বিক্রি করায় এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ-মিছিল সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকালে হামলা সংযোগ বৈধ করার দাবিতে মহাসড়ক অবরোধ আহত-৫ যৌথবাহিনীর উদ্যোগে আন্দোলন- অবরোধ নিরসনে কাঁচপুর বিসিক শিল্পনগরীতে মালিক- শ্রমিকের মতবিনিময় সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ে সন্ত্রাসী হামলা বাড়ী ঘর ভাংচুর পরিবারের লোকজন জিম্মি লায়ন্স ক্লাব অব চিটাগং সেন্ট্রাল জুবিলীর দুই টাকায় স্কুলে সিলিং ফ‍্যান ও শিক্ষা সামগ্রী বিতরণ হালিশহর ফুটবল একাডেমিতে নবাগত সদস্য কে বরণ রূপগঞ্জের কায়েতপাড়া ইউপি সাবেক চেয়ারম্যান গ্রেফতার সোনারগাঁয়ে শত্রুতার জেরে বাড়িঘরে হামলা ও গাছ কর্তনের অভিযোগ বন্দরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় কিশোর সোহান নিহত

বন্দরে গত এপ্রিল মাসে বিভিন্ন অপরাধে মামলা ৪৪টি

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ মঙ্গলবার, ২ মে, ২০২৩

গত এপ্রিল মাসে বন্দরে বিভিন্ন অপরাধে মামলা হয়েছে ৪৪ টি। এর মধ্যে হত্যা মামলা ২টি, মাদক মামলা হয়েছে ২০টি, নারী ও শিশু ২টি, চুরি ২টি, ধর্ষন ১টি, সড়ক দুর্ঘটনা ২টি, দ্রুত বিচার আইনে ১টি ও অন্যান্য মামলা হয়েছে আরো ১৪টি। তবে গত এপ্রিল মাসে বন্দর থানায় ডাকাতি কোন মামলা দায়ের হয়নি।

পুলিশের দাবি জুন মাসে বন্দরে আইন শৃঙ্খলা যে কোন মাসের চেয়ে অনেক ভালো। ২০টি মাদক মামলায় পুলিশ বন্দরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩০ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এছাড়াও ধর্ষণ মামলায় পুলিশ ৭ জন আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে। ২০টি মাদক মামলায় পুলিশ ২ হাজার ৪’শ ৬৫ পিছ ইয়াবা ট্যাবলেট, ৯৬ কেজি ৫’শ গ্রাম গাঁজা, ৭৫৪ বোতল ফেন্সিডিল ও ৫ গ্রাম হেরোইন উদ্ধার করতে সক্ষম হয়েছে। এ ছাড়া পুলিশ গত এপ্রিল মাসে ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে ২ জন সাজাপ্রাপ্ত আসামীনসহ সিআর মামলার ২০ জন ও জিআর মামলার ৩৫ জন আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর সিদ্দিক জানান, সন্ত্রাস ও মাদক ব্যবসায়ীদের কোন ছাড়া নেই । গত মাসে ৪৪টি মামলার মধ্যে ২০টি মামলাই মাদকের। ২০টি মাদক মামলায় ৩০ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ২০টি মাদক মামলায় র‌্যাব, জেলা কাউন্টার টোরিজম ইউনিট, জেলা গোয়েন্দা পুলিশ ও বন্দর থানা পুলিশ গত মাসে বন্দরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৭৭ লাখ ৩২ হাজার ৫০০ টাকা মূল্যের বিভিন্ন প্রকার মাদকদ্রব্য উদ্ধার করতে সক্ষম হয়। আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখার জন্য বন্দরে বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। রাতের বেলায় বন্দরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পুলিশের টহল জোরদার রাখা হয়েছে। আইন-শৃঙ্খলা রক্ষার্থে বন্দর থানা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। আইন-শৃঙ্খলা রক্ষার্থে আমি বন্দরবাসীর সহযোগিতা কামনা করছি।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
October 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com