1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
সিইপিজেড এলাকায় বিনামূল্যে পথচারীদের মাঝে শরবত বিতরণ কর্মসূচি মাইজপাড়া মাহামুদুন্নবী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষকের ইন্তেকাল সোনারগাঁয়ে লোক ও কারু শিল্প ফাউন্ডেশনে বাঙালির ভাটিয়ালী গান নিয়ে সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁয়ে লোক ও কারু শিল্প ফাউন্ডেশনে বাঙালির ভাটিয়ালী গান নিয়ে সেমিনার অনুষ্ঠিত সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ ৬ষ্ঠ উপজেলা নির্বাচনের আইনশৃঙ্খলা বাহিনীসহ মাঠ প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা হবিগঞ্জে অস্বাস্থ্যকর অনিরাপদ ও ফুডগ্রেডবিহীন ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে মানববন্ধন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা: থানা ও গোয়েন্দা বিভাগ কে যৌথ কাজ করার পরামর্শ হবিগঞ্জ তৃষ্ণার্ত জন সাধারনের মাঝে ফ্রি শরবত খাওয়ানো হয় হামেশা গ্রুপের কান্ড !কৃষি জমি থেকে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ইউএনও বরাবর অভিযোগ

বন্দরে কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের সম্মেলন নিয়ে নানা টালবাহানার অভিযোগ তৃণমূল আ’লীগের

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ রবিবার, ৫ মার্চ, ২০২৩

বন্দর উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হলেও রহস্য জনক কারনে কলাগাছিয়া ইউনিয়নসহ ৪ টি ইউনিয়নে আ’লীগের সম্মেলন নিয়ে নানা তালবাহানা করার গুরুত্বর অভিযোগ পাওয়া গেছে জেলার শীর্ষ আওয়ামীগের নেতৃবৃন্দের বিরুদ্ধে। এদিকে কাউন্সিল তালিকাকে পুঁজি বানিয়ে নানা জটিলতা দেখিয়ে কলাগাছিয়া ইউনিয়নসহ ৪টি ইউনিয়নের সম্মেলনকে বার বার প্রশ্নবিদ্ধ করা হচ্ছে বলে মন্তব্য করেছে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার ৪টি ইউনিয়নের মধ্যে কলাগাছিয়া ইউনিয়নে আ’লীগের সভাপতি আমিরুজ্জামান ও সাধারন সম্পাদক ইব্রাহিম কাশেম তাদের পদ আকড়ে থাকতে চান বলেই সম্মেলন নিয়ে নানা ষড়যন্ত্র হচ্ছে । দীর্ঘদিন ধরে এ ইউনিয়নে কমিটি হয় না। তারপরও সম্মেলন দেয়া হচ্ছে না। এ অবস্থায় শীর্ষ পর্যায় থেকে গত ৪ ফেব্রুয়ারী সম্মেলনের নির্দেশ আসলেও রহস্যজনক ভাবে তা স্থগিত করা হয়। নানা অজুহাত, টালবাহানা ও কলাকৌশলের আশ্রয় নিচ্ছেন যাতে সম্মেলন করতে না হয় এমন কথা জানিয়েছেন তৃণমূল কর্মীরা।

কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের সম্মেলন প্রত্যাশীরা দ্রুত সম্মেলনের তারিখ নির্ধারনের জন্য বন্দর উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ রশিদ ও সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধানের সাথে বৈঠক করলেও রহস্য জনকভাবে সম্মেলন তারিখ নির্ধারন করতে পারেন নাই উপজেলা আ’লীগের মীর্ষ নেতৃবৃন্দ। ফলে কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের সম্মেলনের কবে হবে তা নিয়ে নেতাকর্মীদের মধ্যে অজানা সংশয় বিরাজ করছে। বর্তমান কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাধারন সম্পাদক অত্র ইউনিয়নের আ’লীগের ভোটার তালিকা একাধিকবার সংশোধন করলেও সম্মেলনের তারিখ নির্ধারন করতে তাদের দৃশ্যমান কোন উদ্যোগ লক্ষ করা যায় নাই। সম্মেলনের তারিখ নিয়ে তাদের অনাগ্রহ রয়েছে।

কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের সম্মেলন আয়োজন নিয়ে টালবাহানার অভিযোগ প্রসঙ্গে বক্তব্য জানতে কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আমিরুজ্জামান ও সাধারন সম্পাদক ইব্রাহিম কাশেমের সাথে মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে আমিরুজ্জামান তার ব্যবহৃত ফোনটি না ধরলেও সাধারান সম্পাদক ইব্রাহিম কাশেম জানান,আমি ব্যাক্তিগত কাজ নিয়ে ব্যস্ত থাকার কারনে সম্মেলনের তারিখ নির্ধারন করতে পারি নাই। তবে আমার সভাপতির সাথে আলাপ করে দ্রুত সম্মেলনের একটা তারিখ নির্ধরন করব। আশা করি কলাগাছিয়া ইউনিয়নের সম্মেলনটি হবে দৃষ্টিনন্দন ও সুশৃঙ্খল।।

কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের তৃনমুল কর্মীরা বলেন, কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক আসলে কালক্ষেপণ করছেন। তারা সম্মেলন চান না। তারা তাদের পদ দীর্ঘদিন ধরে আঁকড়ে রেখেছেন। পূণরায় একই পদে বহাল থাকার জন্য নানা ষড়যন্ত্র করছেন। দীর্ঘদিন ধরে কমিটিকে কুক্ষিগত করে রেখেছেন। নতুন নেতৃত্বকে সুযোগ দিতে চান না তারা। সম্মেলনের তারিখ দেয়ার পরও সম্মেলন স্থগিত করা হয়েছে। এ অবস্থায় যখন শীর্ষ পর্যায় থেকে সম্মেলনের নির্দেশ এসেছে তখন তারা নানা অজুহাত, টালবাহানা ও কলাকৌশলের আশ্রয় নিচ্ছেন যাতে সম্মেলন করতে না হয়। বন্দর উপজেলা আ’লীগের শীর্ষ নেতৃবৃন্দের কাছে দাবী তরা যেন কলাগাছিয়া ইউনিয়নের আ’লীগের দ্রুত সম্মেলনের তারিখ নির্ধারন করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com