1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
বুধবার, ০১ মে ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
তীব্র দাবদাহে রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন রাফাহে ইসরায়েলের হামলা যুক্তরাষ্ট্রই পারে বন্ধ করতে : আব্বাস মালিতে রুটি-দুধের চেয়ে দাম বেশি বরফের আজ রোববার ভোর ৬টা থেকে মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত চট্টগ্রামে পরিবহন ধর্মঘট চলছে রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত, কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হোমিওপ্যাথিক চিকিৎসা গরিব সাধারণ মানুষের জন্য বিশাল সুযোগ : চট্রগ্রামে শ্রম প্রতিমন্ত্রী যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন দরিদ্রদের ভাতা বৃদ্ধির পরামর্শ দিল আইএমএফ নামছে স্তর, দুষ্প্রাপ্য হচ্ছে পানি গরমে যে কারণে দই খাওয়া জরুরি

বন্দরে আজমীর ওসমানের নাম ভাঙ্গিয়ে নিরীহ দিনমজুরের জায়গা দখলের পাঁয়তারা

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২

বিজ্ঞ আদালতের চলমান মামলাকে উপেক্ষা করে প্রয়াত সাংসদ নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে বন্দরে নিরীহ দিনমজুর মোহাম্মদ আলী সম্পত্তী জোর পূর্বক ভাবে দখলের পাঁয়তারার অভিযোগ উঠছে ভূমিদস্যু আজিজুল হক ও তার ছেলে জাফর গং এর বিরুদ্ধে। শনিবার (৩১ ডিসেম্বর) সকালে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের নরর্পদি এলাকায় এ জায়গা দখলের ঘটনা ঘটে। এ ঘটনার সংবাদ পেয়ে বন্দর থানা ও মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে উভয় পক্ষকে শান্তি শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রদান করে। বহিরাগত সন্ত্রাসী দিয়ে নিরীহ মানুষের সম্পত্তী দখলের ঘটনায় উক্ত এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ভূমি মালিকের অভিযোগ সাবেক সংসদ সদস্য নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে ছাত্র সমাজের নামধারী বহিরাগত সন্ত্রাসী রবিউলের নেতেৃত্বে কমপক্ষে ৩০/৪০টি মটর সাইকেল নরর্পদি এলাকা এসে ত্রাসের রাজত্ব সৃষ্টি করে। পরে উল্লেখিত ভূমিদস্যুরা বিজ্ঞ আদালতের চলমান মামলাকে উপেক্ষা করে আমার জায়গায় জোর পূর্বক ভাবে বাউন্ডারি দেয়াল ও ঘর নির্মানের পাঁয়তারা করে। লোক মারফতে জানতে পেরে নিরীহ মোহাম্মদ আলী দ্রুত ঘটনাস্থলে এসে উল্লেীখত ভূমিদস্যুদের বাধা দিলে ভূমিদস্যুরা ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালাগালি করে প্রাণ নাশের হুমকি প্রদান করে জায়গা দখলের পাঁয়তারা করে।

এ ব্যাপারে উল্লেখিত সম্পত্তী পাওয়ার সূত্রে মালিক মোহাম্মদ আলী জানান, বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কুড়িয়াভিটা এলাকার নাছির উদ্দিনের স্ত্রী রুমা বেগমের ভোগ দখলি জায়গা আমি পাওয়ার সূত্রে মালিক হয়ে দীর্ঘ দিন ধরে ভোগ দখলে আছি। উক্ত সম্পদ নিয়ে বন্দর উপজেলার বালিয়াগাও এলাকার মৃত সিড়ু মুন্সি ছেলে ভূমিদস্যু আজিজুল হক ও তার ৩ ছেলে জাফর, মুনসুর আলী ও আলী আহাম্মদ এর সাথে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে বিজ্ঞ আদালতে মামলা চলছে। এ বিরোধের জের ধরে শনিবার সকাল ১০টায় ভূমিদৎসু আজিজুল হক ও তার উল্লেখিত তিন ভূমিদৎসু ছেলেসহ ভাড়াটিয়া সন্ত্রাসী ও ছাত্র সমাজের নামধারী নেতা ভূমিদস্যু রবিউলের নেতৃত্বে প্রায় ৩০/৪০টি মটর সাইকেল যোগে কমপক্ষে ৫০ জন বহিরাগত সন্ত্রাসী নিয়ে উল্লেীখত জায়গা এসে আতংক সৃষ্টি করে। সে সাথে উক্ত সন্ত্রাসীরা জোর পূর্বক ভাবে মোহাম্মদ আরী মিয়ার পাওয়াকৃত সম্পত্তী উপরে বাউন্ডারী দেয়াল ও ঘর নির্মানের পাঁয়তারা করে। এ ঘটনায় উল্লেখিত জমির পাওয়ার সূত্রে মালিক বিষয়টি বন্দর থানা পুলিশকে অবগত করলে খবর পেয়ে বন্দর থানা ও মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে অবৈধ কাজ বন্ধ করে দেয়। এ বিষয় নিয়ে আজিজুল হকের সাথে কথা বলতে চাইলে আজিজুল হক গনমাধমকর্মীদের সাথে কথা বলবে না বলে জানান।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ আবু বক্কর ছিদ্দিক জানান, আমি সংবাদ পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। যেহেতু এই জায়গা নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে সে ক্ষেত্রে উভয় পক্ষকে শান্তি শৃঙ্খলা বজায় থাকার জন্য নির্দেশ প্রদান করি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com