1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিনিয়র সচিব পদে নিয়োগ পেয়েছেন সোনারগাঁয়ের কৃতি সন্তান জোবায়ের সোনারগাঁয়ে কবরস্থানের জমি বিক্রি করায় এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ-মিছিল সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকালে হামলা সংযোগ বৈধ করার দাবিতে মহাসড়ক অবরোধ আহত-৫ যৌথবাহিনীর উদ্যোগে আন্দোলন- অবরোধ নিরসনে কাঁচপুর বিসিক শিল্পনগরীতে মালিক- শ্রমিকের মতবিনিময় সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ে সন্ত্রাসী হামলা বাড়ী ঘর ভাংচুর পরিবারের লোকজন জিম্মি লায়ন্স ক্লাব অব চিটাগং সেন্ট্রাল জুবিলীর দুই টাকায় স্কুলে সিলিং ফ‍্যান ও শিক্ষা সামগ্রী বিতরণ হালিশহর ফুটবল একাডেমিতে নবাগত সদস্য কে বরণ রূপগঞ্জের কায়েতপাড়া ইউপি সাবেক চেয়ারম্যান গ্রেফতার সোনারগাঁয়ে শত্রুতার জেরে বাড়িঘরে হামলা ও গাছ কর্তনের অভিযোগ বন্দরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় কিশোর সোহান নিহত

বন্দরে অটো চুরির প্রস্তুতিকালে জনতা কর্তৃক ৪ অটো চোর আটক

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২

যাত্রী সেঁজে সিদ্ধিরগঞ্জের এক অটো চালককে নেশা জাতীয় দ্রব্য সেবন করিয়ে বন্দরে এনে তার ব্যবহৃত অটোগাড়ী ও নগদ টাকা চুরি করে পালানোর সময় স্থানীয় জনতা ৪ অটো চোরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। স্থানীয় জনতা আটককৃত চোরদের কবল থেকে চোরাইকৃত অটোগাড়ীটি উদ্ধার করতে সক্ষম হয়। এ ঘটনায় ভুক্তভোগী অটো চালকের ভগ্নিপতি ও অটো মালিক মাছুম রানা বাদী হয়ে মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুরে জনতা কর্তৃক আটককৃত ৪ চোরকে আসামী করে বন্দর থানায় এ চুরি মামলা দায়ের করে। যার মামলা নং- ৩৩(১২)২২ ধারা- ৩২৮/ ৩৭৯/৪১১ পেনাল কোড-১৮৬০।

এর আগে গত সোমবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় ৬টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কান্দিপাড়া নরপর্দিস্থ পাকা রাস্তার পাশের্^ নুরী মোস্তফার বালুর মাঠে এ ঘটনাটি ঘটে। আটককৃত মিশুক চোররা হলো নারায়ণগঞ্জ সদর থানার সৈয়দপুর কড়ইতলা এলাকার শফি উল্লাহ খানের ছেলে সবুজ খান (২৯) একই থানার একই এলাকার ফকির বাড়ি মাতব্বর বাড়ি এলাকার কামাল মিয়ার ছেলে ইমরান ওরফে সাগর (২৫) একই থানার গোগনগর এলাকার আক্কাস মিয়ার ছেলে হৃদয় (২২) ও শহিদ নগর ২নং গল্লী এলাকার শুক্কর মিয়ার ছেলে সানি আলম (২০)। পুলিশ গ্রেপ্তারকৃত ৪ চোরকে উল্লেখিত মামলায় মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করেছে।

মামলার তথ্য সূত্রে জানা গেছে, সুদূর পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানার সুতিপাড়া এলাকার আজাফফর আলী মিয়ার ছেলে মিশুক চালক আশাদুল হক ও তার পরিবার দীর্ঘ দিন ধরে সিদ্ধিরগঞ্জ থানার সাইলো আইয়ুব নগরস্থ হাসেম ডাক্তারের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। প্রতিদিনের ন্যায় গত সোমবার (১৯ ডিসেম্বর) সকাল ৮টায় অটো চালক আশাদুল হক জীবিকার তাগিদে মিশুক নিয়ে রাস্তায় বের হয়ে সন্ধ্যা পর্যন্ত বাসায় ফিরে আসেনি। সেই সাথে তার ব্যবহারকৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। ঘটনার ওই দিন রাত ৮টায় মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ অটো মালিককে ফোন করে জানায় মিশুক চালক আশাদুল হক পুলিশ হেফাজতে রয়েছে।

মামলার বাদী সূত্রে আরো জানা গেছে, মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ অচেতন অবস্থায় আমার শ্যালক মিশুক চালক আশাদুল হককে বন্দরে কলাগাছিয়া ইউনিয়নের কান্দিপাড়া টু নরপর্দি এলাকাস্থ নূরী মোস্তফার বালু মাঠ থেকে উদ্ধার করে। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় আটককৃতরা যাত্রী সেজে সিদ্ধিরগঞ্জ সাইলো গেইট হইতে সিদ্ধিরগঞ্জ ২ নম্বর যাওয়ার উদ্দেশ্যে অটো গাড়ীতে উঠে। পরে যাত্রী বেশী চোরের দল অটো চালককে কৌশলে সিংগার ও পানি সেবন করালে মুহুর্তের মধ্যে শ্যালক আশাদুল হক অচেতন হয়ে পরে। অটো গাড়ী চুরি করার সময় বিষয়টি বন্দরে স্থানীয় জনতার নজরে পরলে এলাকাবাসী ৪ অটো চোরকে আটক করে পুলিশে সোর্পদ করে। পরে আমি পুলিশের মাধ্যমে সংবাদ পেয়ে দ্রুত আমার শ্যালকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করি।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
October 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com