1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
রূপগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে আহত রুহুল আমিনকে অর্থ সহায়তা  শিক্ষার মান উন্নত ও বিদ্যালয়ের সাবিক উন্নয়নের মত বিনিময় সভা অনুষ্ঠিত উত্তর পতেঙ্গায় পাইওনিয়ার পাবলিক স্কুলে ঈদে মিলাদুন্নবী (সাঃ)’এর’মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত যৌথ বাহিনীর অভিযানে আকমল আলী রোডস্থ ভাড়াবাসা থেকে অবৈধ রামদা উদ্ধার “ইয়োগা চর্চাকে বিশ্বব্যাপী সমাদৃত করতে চান শারমিন ফারুকী” রূপগঞ্জে মামলা তুলে নিতে আসামীদের হুমকি নিরাপত্তাহীনতায় পরিবার আনজুমান ট্রাষ্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব মোঃ মহসিন আর নেই রূপগঞ্জে সরকারি শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা ও শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে মানববন্ধন দেশ বরেণ্য সাংবাদিক রুহুল আমিন গাজীর মৃত্যুতে বিবিসি প্রেস ও মেঘলা টিভির পরিবারের গভীর শোক ও সমবেদনা প্রকাশ চট্টগ্রামে শাহ আজিজ ৩য় বিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন কল্লোল সংঘ গ্রীণ,রানার্স আপ আলোর ঠিকানা

প্রধান অতিথি বাংলার তাজমহলের স্বত্বাধিকারী বীরমুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মনি

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪

মোঃ জাকির হোসেন ঝন্টুঃ 
পেরাব আদর্শ উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠিত
মো. জাকির হোসেন ঝন্টুঃ- পেরাব আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। এ উপলক্ষে অত্র বিদ্যালয় কতৃপক্ষ মিলাদ-মাহফিল ও দোয়ার আয়োজন করছে।

 

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলার তাজমহলের স্বত্বাধিকারী ও অত্র বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি বিশিষ্ট শিল্পপতি বীরমুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মনি। অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন সোনারগাঁও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম প্রধান। বিশেষ অতিথি ছিলেন, বাংলার তাজমহলে পরিচালক মো. সিরাদৌল্লাহ উজ্জ্বল কো-আপ্ট কমিটির সদস্য মোহাম্মদ হোসেন মোল্লা খোকন। আজ সোমবার অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো আব্দুল মতিনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য হাজী তোফাজ্জল হোসেন, মো. পিয়ার আলী সহ অন্যান্য সদস্যবৃন্দ, শিক্ষক- শিক্ষার্থীবৃন্দ, অভিভাবকবৃন্দ ও অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। এ বছর অত্র বিদ্যালয় থেকে ১শ ১৭ জন শিক্ষার্থী আগামী এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করবে। পরিশেষে গত ২০২৩ সালে অত্র বিদ্যালয় থেকে জিপিএ-৫ প্রাপ্ত ১৫ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা, ক্রেষ্ট ও নগদ অর্থ প্রদান করেন প্রধান অতিথি বাংলার তাজমহলের স্বত্বাধিকারী ও অত্র বিদ্যালয় পরিচালনা পর্ষদের সফল সভাপতি বিশিষ্ট শিল্পপতি বীরমুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মনি।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com