1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
নির্বাচনে কেউ প্রভাব খাটালে ফৌজদারী অপরাধে মামলা হবে : ডিসি, গাজীপুর মালিবাগ কেরামতিয়া স্কুল কমিটির নির্বাচনে ব্যবসায়ী সাদেক আলীর প্যানেল জয়ী বন্দরে বিভিন্ন ওয়ারেন্টে পিতা-পুত্রসহ গ্রেপ্তার-৪  ফ্ল্যাটে গ্যাসের চুলা ব্যবহারে হতে পারে হাঁপানি: গবেষণা বন্দরে দোয়াত কলম প্রতীকে গণসংযোগ করেন কৃষক লীগ নেতা হাজী মাঈনউদ্দিন বন্দরে আওয়ামী লীগ নেতার মা আর নেই রূপগঞ্জে চাঁদাবাজিতে বাঁধা দেওয়ায় মানবাধিকার কর্মীর বাড়িতে হামলা ভাংচুর লুটপাট বন্দরে বিয়ে বাড়িতে সন্ত্রাসী হামলায় স্বামী-স্ত্রীসহ আহত-৪ গ্রেপ্তার-১ রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন রোববার থেকে সারা দেশের সব স্কুল-কলেজ খোলা

পানাম জাদুঘরের রাস্তা প্রশস্ত করার ঘোষণা দিলেন এমপি খোকা

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শুক্রবার, ১২ মে, ২০২৩

শাহারুখ আহমেদ:

নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার ৫৬নং আদমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণ করা হয়েছে। শুক্রবার (১২ই মে) বিকেলে আদমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ পুরস্কার বিতরণ করা হয়।
আদমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি পনির হোসেন মোল্লার সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, জাদুঘর ও পানাম নগরী সারা বাংলাদেশের জন্য সোনারগাঁয়ের হয়ে ঐতিহ্য বহন করে। তাই সারা দেশ থেকে প্রচুর দর্শনার্থীর সমাগম ঘটে সোনারগাঁয়ে। তবে রাস্তার তুলনায় গাড়ির যাতায়াত বেশি হওয়ায় জনদুর্ভোগে পড়ছেন সাধারণ জনগণ ও দর্শনার্থীরা। এদিক বিবেচনা করে সাধারণ মানুষের বহুদিনের স্বপ্ন মোগরাপাড়া চৌরাস্তা থেকে জাদুঘর হয়ে পানাম পর্যন্ত রাস্তাটির প্রশস্তর কাজ শুরু করা হবে অতি শীঘ্রই। পাশাপাশি সোনারগাঁ পৌরসভার আওতায় স্মার্ট পৌরসভা গড়ার লক্ষ্যে আরো কিছু অঞ্চল যোগ করার চেষ্টা চলছে। তিনি আরো বলেন, সু-নাগরিক হতে হলে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা মানুষের মনকে সচেতন করে তুলে। খেলাধুলা সমাজের অপরাধ মূলক কর্মকান্ড থেকে সমাজকে দূরে রাখে। তাই সুস্থভাবে জীবন-যাপন করতে খেলাধুলার বিকল্প নেই। তাই ভালভাবে লেখা পড়া করতে হলে শিক্ষা প্রতিষ্ঠানে খেলাধুলার সুন্দরও পরিবেশ রাখতে হবে। তিনি আরো বলেন, শিক্ষার্থীরা যদি লেখা পড়ার সাথে খেলাধুলায় মগ্ন থাকে তাহলে অনৈতিক কর্মকান্ড, সন্ত্রাস, মাদক তাদেরকে স্পর্শ করতে পারবে না। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে সচেতন করে তুলে। খেলাধুলা সমাজের অপরাধ মূলক কর্মকান্ড থেকে সমাজকে দূরে রাখে। তাই সুস্থভাবে জীবন-যাপন করতে শিক্ষার্থীরা লেখাপড়ার পাশিপাশি খেলাধুলা চালিয়ে যাবে। খেলাধুলা শিক্ষার্থীদের মনকে উৎফুল্ল করে। যার ফলে বৃদ্ধি পায় শিক্ষার হারও।

এমপি আরো বলেন, নারীর ক্ষমতায়নে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার নিরলস ভাবে কাজ করছে। সুতরাং কন্যা সন্তানরা যাতে শিক্ষা থেকে বঞ্চিত না হয় সেদিকেও অভিভাবকদেরও নজর রাখতে হবে।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ পৌরসভার সাবেক মেয়র সাইদুর রহমান মোল্লা, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবু, পৌরসভা জাতীয় পার্টি সভাপতি এম এ জামান, পৌরসভা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জাতীয় মহিলা পার্টি উপদেষ্টা জায়েদা আক্তার মনি,  সোনারগাঁ যুব সংঘের সভাপতি মোতালেব মিয়া স্বপন, সোনারগাঁ পৌরসভার স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ওমর ফারুক টিটুসহ অত্র স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com