1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিক্ষার মান উন্নত ও বিদ্যালয়ের সাবিক উন্নয়নের মত বিনিময় সভা অনুষ্ঠিত উত্তর পতেঙ্গায় পাইওনিয়ার পাবলিক স্কুলে ঈদে মিলাদুন্নবী (সাঃ)’এর’মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত যৌথ বাহিনীর অভিযানে আকমল আলী রোডস্থ ভাড়াবাসা থেকে অবৈধ রামদা উদ্ধার “ইয়োগা চর্চাকে বিশ্বব্যাপী সমাদৃত করতে চান শারমিন ফারুকী” রূপগঞ্জে মামলা তুলে নিতে আসামীদের হুমকি নিরাপত্তাহীনতায় পরিবার আনজুমান ট্রাষ্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব মোঃ মহসিন আর নেই রূপগঞ্জে সরকারি শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা ও শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে মানববন্ধন দেশ বরেণ্য সাংবাদিক রুহুল আমিন গাজীর মৃত্যুতে বিবিসি প্রেস ও মেঘলা টিভির পরিবারের গভীর শোক ও সমবেদনা প্রকাশ চট্টগ্রামে শাহ আজিজ ৩য় বিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন কল্লোল সংঘ গ্রীণ,রানার্স আপ আলোর ঠিকানা পটিয়ার মালিয়ারায় চলাচল রাস্তা ঘেরাও করায় এক পরিবার অবরুদ্ধ

পটিয়ায় নিশান কাপ ফুটবলে শিরোপা জিতেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ সোমবার, ১৭ জুলাই, ২০২৩

ক্রীড়া প্রতিবেদক:
চট্টগ্রাম উপজেলার পটিয়ায় চক্রশালা যুব নিশান ক্লাব আয়োজিত নিশান কাপ ফুটবল টুর্নামেন্টের শিরোপা জিতেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।
গত শনিবার(১৫ জুলাই) চক্রশালা কৃষি উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল খেলায় মোহামেডান স্পোর্টিং এর ফাহিমের একমাত্র গোলে চন্দনাইশ উপজেলা ফুটবল একাডেমিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
বিজয়ী দলের ফাহিম ম্যান অব দ্যা ফাইনাল আর বিজিত দলের গোলকিপার আনিসুর রহমান জিকু সেরা গোলরক্ষক এবং একই দলের মোজাম্মেল টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়।
খেলা শেষে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিতদের মাঝে ট্রফি তুলে দেন জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি।
চট্টগ্রাম মহানগর পিপি এডভোকেট মো. আবদুর রশীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান, নাছির উদ্দিন ও রাশেদুল ইসলামের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকম সামশুজ্জামান, পটিয়া থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল খালেক, খরনা ইউপি চেয়ারম্যান মাহাবুবুর রহমান, কচুয়াই ইউপি চেয়ারম্যান এস এম ইনজামুল হক জসিম, শহীদুল আলী মঞ্জু, মিজানুর রহমান, হাবিবুল হক চৌধুরী, হাসানুল্লাহ চৌধুরী, ক্লাব কর্মকর্তা মফিজুর রহমান, দেলোয়ার হোসেন, হাবিবুল বাশার বাবুল,মাস্টার জাফর আহমদ, মো. হাশেম মেম্বার,এড: নাজিম উদ্দীন, এড শহীদুল ইসলাম সুমন, দেবাশীষ চৌধুরী শিমুল, মামুনুর রশীদ, সরোয়ার উদ্দিন, আবুল মনজুর, কামাল উদ্দীন পারভেজ ,শাহনেওয়াজ খান ও মাহামুদুল হক প্রমুখ।
ফাইনাল খেলা দেখতে বিভিন্ন স্থানের হাজার হাজার দর্শক চক্রশালা কৃষি উচ্চ বিদ্যালয় মাঠে উপস্থিত ছিলেন।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com