1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
ফ্ল্যাটে গ্যাসের চুলা ব্যবহারে হতে পারে হাঁপানি: গবেষণা বন্দরে দোয়াত কলম প্রতীকে গণসংযোগ করেন কৃষক লীগ নেতা হাজী মাঈনউদ্দিন বন্দরে আওয়ামী লীগ নেতার মা আর নেই রূপগঞ্জে চাঁদাবাজিতে বাঁধা দেওয়ায় মানবাধিকার কর্মীর বাড়িতে হামলা ভাংচুর লুটপাট বন্দরে বিয়ে বাড়িতে সন্ত্রাসী হামলায় স্বামী-স্ত্রীসহ আহত-৪ গ্রেপ্তার-১ রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন রোববার থেকে সারা দেশের সব স্কুল-কলেজ খোলা বন্দর উপজেলা নির্বাচনের আর মাত্র ৫ দিন বাকি রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ তীব্র দাবদাহে রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন

নৌকায় ভোট দিয়ে রূপগঞ্জকে বাঁচান : মন্ত্রী গাজী

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪

মোঃ আবু কাওছার মিঠু,রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নৌকায় ভোট দিয়েরূপগঞ্জকে বাঁচাতে ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ—১ (রূপগঞ্জ) আসনেআওয়ামী লীগের প্রার্থী (নৌকা প্রতীক) এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরেনারায়ণগঞ্জের সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে আওয়ামী লীগের নির্বাচনি জনভায় তিনি এআহ্বান জানান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিতছিলেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এছাড়াও দলের সাধারণ সম্পাদকওবায়দুল কাদের সহ নারায়ণগঞ্জের বিভিন্ন আসনের নৌকার প্রার্থী ও স্থানীয় আওয়ামী লীগ ওএর অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। গোলাম দস্তগীর গাজী বলেন, ‘প্রধানমন্ত্রীশেখ হাসিনা যে উন্নয়ন বাংলাদেশে করেছেন, সারা পৃথিবীতে তা একটি নজির স্থাপন করেছে।বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে আমরা আরও এগিয়ে যাব।’ তিনি বলেন, ‘আমাদের রূপগঞ্জে ব্যাপকউন্নয়ন হয়েছে। স্কুল, কলেজ, মাদ্রাসায় শতভাগ ভবন হয়েছে। রূপগঞ্জের ৯৮ ভাগ সড়ক এখন পাকাও উন্নত। আমরা সামাজিক বেষ্টনীর আওতায় বিভিন্ন ভাতা দিয়েছি। বিভিন্ন ভাবে আমাদেরজনগণের সেবা আমরা করে গেছি। প্রধানমন্ত্রীর সহায়তায় আমরা এই উন্নয়নগুলো করেছি। আজকেরএই অনুষ্ঠানে আমি আমার রূপগঞ্জ থেকে ২০ হাজারের মত কর্মী নিয়ে উপস্থিত হয়েছি।’ গোলাম দস্তগীর গাজী আরও বলেন, ‘এবছর আমি রূপগঞ্জে অনেক সমস্যার মধ্যে নির্বাচন করছি। কারণ আমাদের রূপগঞ্জে অনেক ভূমিদস্যুরয়েছে। ভূমিদস্যুদের বিরুদ্ধে নির্বাচন করে আমাদের জিততে হবে। আমাদের রূপগঞ্জবাসীকেবলব, আপনারা ভূমিদস্যু থেকে সাবধান, রূপগঞ্জকে বাঁচান। নৌকার উন্নয়নে রূপগঞ্জ যেভাবেএগিয়ে যাচ্ছে, সেই ধারাবাহিকতা রক্ষা করতে আবারও নৌকা মার্কায় ভোট দেবেন।’এদিন দুপুরে নির্বাচনি এই জনসভাশুরু হলেও সকাল থেকেই প্রস্তুতি চলছিল রূপগঞ্জে। পরে বাস ও বিভিন্ন পরিবহনে হাজার হাজারনেতা—কর্মী জনসভাস্থলে আসেন। ‘গাজী গাজী, নৌকা নৌকা’ স্লোগানে উত্তাল হয়ে উঠেনারায়ণগঞ্জের বিভিন্ন সড়ক। ওসমানী স্টেডিয়ামে প্রবেশের সময় মিছিলটি ছিল চোখে পড়ার মতো।মিছিলটির নেতৃত্ব দেন গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।এদিকে, জনসভায় প্রধানমন্ত্রী শেখহাসিনা বক্তব্য দেয়ার সময় উপস্থিত জনতাকে উদ্দেশ্য করে বলেন, ‘আগামী ৭ জানুয়ারি নৌকামার্কায় ভোট দিয়ে আমাদের প্রার্থীদের জয়যুক্ত করবেন। আপনাদের কাছে সেই আহ্বানজানাই।’ প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে নারায়ণগঞ্জের৪টি আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থীরা সহ তাদের কর্মী সমর্থকদের মাঝে উচ্ছ্বাস দেখাযায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com