1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগ উচ্ছেদে তিতাসের অভিযান চট্টগ্রামে পুলিশ কমিশনারের বিদায় সংবর্ধনা জানালেন বিভাগীয় প্রশাসন ও জেলা প্রশাসন চট্টলা চাকা বাস সার্ভিসের উদ্বোধন’কাপ্তাই রাস্তার মাথা থেকে পতেঙ্গার কাটগড় পর্যন্ত এসি বাস চলাচল শুরু প্রকাশিত সংবাদের আংশিক প্রতিবাদ ব্লাড সোসাইটি হবিগঞ্জ লাখাই উপজেলা শাখা কমিটি গঠন সভাপতি মাঈন, সি,সহ সভাপতি আলিজান, সম্পাদক লিটন ইন্টারন্যাশনাল প্রেসক্লাব এন্ড হিউম্যান রাইটস এর কেন্দ্রীয় কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠান সম্পূর্ণ চট্টগ্রামে বিজ্ঞ আদালতে সেমিনার কক্ষে “ মামলার তদন্তে ত্রুটি-বিচ্যুতি এবং ন্যায়বিচার নিশ্চিত এর প্রভাব” শীর্ষক সেমিনার সম্পন্ন সোনারগাঁয়ে আঃলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সোনারগাঁয়ে আঃলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রূপগঞ্জে মেয়র প্রার্থী রফিক ও তার ভাই শফিক হিন্দু ভোটারদের হুমকি দিচ্ছে -বাদশা

নিরাপদ খাদ্য ব্যবস্থা সুস্থ-মেধাবী ও দক্ষ জনশক্তি গড়ে তোলার আহ্বান: সিএমপি কমিশনার

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩

হোসেন বাবল,চট্টগ্রাম প্রতিবেদক

চট্টগ্রাম মহানগরের স্টেশন রোডস্থ হোটেল সৈকতে গতকাল (০৭জুন) বুধবার বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ কর্তৃক “স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ভূমিকা” শীর্ষক কর্মসূচির আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়- বিপিএম , পিপিএম (বার)।

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ এর মান্যবর সচিব আব্দুন নাসের খানের সভাপতিত্বে আয়োজিত উক্ত কর্মসূচিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুহাম্মদ আনোয়ার পাশা, চট্রগ্রাম বিভাগীয় অতিঃ কমিশনার (উন্নয়ন), বিভাগীয় কমিশনারের কার্যালয়।

অনুষ্ঠানটিতে প্রধান অতিথির বক্তব্যে সিএমপি কমিশনার বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের মূলভিত্তি হলো স্মার্ট সিটিজেন। কারণ সকলের জন্য নিরাপদ খাদ্য নিশ্চিত করাটা একটি ‘Shared Responsibility’, যেখানে Law Enforcement- এর চেয়েও বেশি জরুরি যার যার নিজস্ব অবস্থান থেকে সচেতনতা তৈরি এবং নিজে আইন মেনে চলার অভ্যাস গড়ে তোলা।

আর স্মার্ট সিটিজেন তৈরিতে নিরাপদ খাদ্য ও ভোক্তা অধিকার সংরক্ষণের গুরুত্ব অপরিসীম। কারণ ‘We are what we eat’, তাই নিরাপদ খাদ্য ব্যবস্থা সুস্থ, মেধাবী ও দক্ষ জনশক্তি গড়ে তোলার উল্লখযোগ্য স্তম্ভগুলোর মধ্যে একটি। এসময় পুলিশ কমিশনার নিরাপদ খাদ্য নিশ্চিত করতে উৎপাদক, বিপণনকারী, সকল স্তরের ব্যবসায়ী, সরকারি দপ্তর ও ভোক্তাসহ সংশ্লিষ্ট সকলের সমন্বিত উদ্যোগের ওপর জোর দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com