1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন
শিরোনামঃ
রূপগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান হাবিব দোয়াত-কলম পক্ষে গণসংযোগ সিএমপি ইপিজেড থানার অভিযানে সিআর সাজা পরোয়ানাভুক্ত আসামী মঞ্জুর আলম,গ্রেফতার বন্দরে জাল দেয়ায় চেয়ারম্যান প্রার্থীর এজেন্টকে ৬ মাসের জেল রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সেলিম প্রধানের প্রার্থীতার বৈধতার আদেশ স্থায়ীভাবে স্থগিত নির্বাচনে কেউ প্রভাব খাটালে ফৌজদারী অপরাধে মামলা হবে : ডিসি, গাজীপুর মালিবাগ কেরামতিয়া স্কুল কমিটির নির্বাচনে ব্যবসায়ী সাদেক আলীর প্যানেল জয়ী বন্দরে বিভিন্ন ওয়ারেন্টে পিতা-পুত্রসহ গ্রেপ্তার-৪  ফ্ল্যাটে গ্যাসের চুলা ব্যবহারে হতে পারে হাঁপানি: গবেষণা বন্দরে দোয়াত কলম প্রতীকে গণসংযোগ করেন কৃষক লীগ নেতা হাজী মাঈনউদ্দিন বন্দরে আওয়ামী লীগ নেতার মা আর নেই

নাসিক র্নিবাচনের চলছে মনোনয়ন সংগ্রহের প্রস্তুতি, প্রার্থীদের পদচারনায় মুখরিত ২১ নং ওয়ার্ড

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১

বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনের আর মাত্র ১ মাস ১২ দিন বাকি। আসন্ন র্নিবাচনে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশীরা এখন পর্যন্ত তেমন ভাবে প্রচার প্রচারনা না নামলেও সম্বাভ্য কাউন্সিল প্রার্থীরা কিন্তু থেমে নেই। তারা সকাল থেকে রাত পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১ নং ওয়ার্ডর ব্যাপক প্রচারনাসহ নানা কর্মসূচি অব্যহত রেখেছে। সে সাথে চলছে মনোনয়ন পত্র সংগ্রহের প্রস্তুতি। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসচ্ছে ভোটারদের মাঝে উৎসব আমেজ তত বৃদ্ধি পাচ্ছে। বিভিন্ন এলাকায় সম্বাভ্য প্রার্থীদের প্রচার প্রচারনায় মুখরিত হয়ে উঠেছে ২১ নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায়।

জানা গেছে, বন্দরে ৯টি ওয়ার্ডে মধ্যে ২১নং ওয়ার্ডটি অন্যতম। নারায়ণগঞ্জ সিটি করর্পোরেশনের এটি এক সময় কদম রসুল পৌরসভার ৩নং ওয়ার্ডে অন্তঃভূক্ত ছিল। ১৮৭৬ সালে নারায়ণগঞ্জে প্রথম পৌরসভা হয়ে আত্নপ্রকাশ ঘটে ঐতিহ্যবাহী মদনগঞ্জ এলাকা। নাসিক গঠনের মাধ্যমে কদম রসুল পৌরসভার ৩নং ওয়ার্ডটি বিলুপ্ত করে সোনাকান্দা, চৌধূরীপাড়া, এনায়েতনগর,, সোনাকান্দা কবরস্থান রোড, সোনাকান্দা নোয়াদ্দা, বন্দর রুপালী, সালেহনগর, বাবুপাড়া ও শাহীমসজিদ, বাংলাদেশ পাড়া, দক্ষিন শাহী মসজিদ, খালপাড় শাহী মসজিদ, বন্দর দত্তবাড়ী, এলাকা নিয়ে নাসিক ২১নং ওয়ার্ড গঠন করা হয়। এ ওয়ার্ডের জনসংখ্যা হল প্রায় ৫০ হাজারর উপর। এ মধ্যে ভোটার সংখ্যা হল ১৮ হাজারের উপর। এ ওয়ার্ডেই অবস্থিত বাংলাদেশ নৌবাহিনী কর্তৃক পরিচালিত সোনাকান্দা ডকইয়ার্ড, বাংলাদেশ ইন্সিটিউট অব মেরিন টেকনোলজি, বন্দর থানা, নগর মাতৃসধন হাসপাতাল, মুক্তিযোদ্দা স্মৃতি কমপ্লেক্স, ঐতিহ্যবাহী সোনাকান্দা কেল্লা, ১টি সরকারি ব্যাংক, ১টি পলীø বিদুৎতের জোনাল অফিস, ৪টি প্রাথমিক বিদ্যালয়, ২টি মাধ্যমিক বিদ্যালয়, ১টি সাধারন পাঠাগার, ১টি ডায়বেটিক হাসপাতাল, ২টি কিন্ডার র্গাটেন, ১টি ফাজিল মাদ্রাসা ও ৪টি কাওমি মাদ্রাসা,১২টি মসজিদ ছাড়াও রয়েছে ঐতিহ্যবাহী শাহীমসজিদ ও সালে বাবার মাজার শরিফ ও ৩টি সামাজিক ক্লাবসহ ছোটবড় বিভিন্ন ব্যাবসা প্রতিষ্ঠান।

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে ৬ জন কাউন্সিলর প্রার্থী র্নিবাচন অংশ নেওয়ার ব্যাপারে আগ্রহ প্রকাশ করে ব্যাপক প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে। এরা হলেন, বন্দরে ৯৬ নং শাহী মসজিদ রোড এলাকার মরহুম আশ্রাফ আলী সরকারের ছেলে দুই দুই বারের নির্বাচিত কাউন্সিলর আলহাজ¦ হান্নান সরকার, সোনাকান্দা চৌধুরীপাড়া এলাকার মরহুম মোহাম্মদ আলী ছেলে ব্যবসায়ী আজিজুল হক আজিজ, সালেনগর এলাকার মরহুম মহিবর রহমান মিয়ার ছেলে ইলেকট্রনিক ব্যবসায়ী মোঃ শাহীন, বাংলাদেশ পাড়া এলাকার মরহুম জাফর আলী মিয়ার র্ফানিচার ব্যবায়ী মোহাম্মদ নূর হোসেন ও বন্দর দত্তবাড়ী এলাকার মৃত আহসান উল্ল্যাহ মিয়ার ছেলে আদম ব্যবসায়ী রমজান মিয়ার ও মনিরুজ্জামান খোকনের নাম ব্যাপক ভাবে শুনা যাচ্ছে।

এ ব্যাপারে বর্তমান কাউন্সিলর আলহাজ¦ হান্নান সরকার গনমাধ্যমকে জানান, আমি ২১ নং ওয়ার্ডে একশ বিশ কোটি টাকার উন্নয়ন কাজ করেছি। উন্নয়ন মূলক কাজের গুলো মধ্যে হলো নগর মাতুসদন হাসপতাল, মুক্তিযেদ্ধা সিটি কমপ্লেক্স, সোনাকান্দা প্রাথমিক বিদ্যালয় ত্রিবেনী ব্রীজসহ অনেক উন্নয়ন মূলক কাজ করেছি। এর মধ্যে কিছু কাজ অস্পর্ন রয়েছে। বাকি কাজ গুলো সম্পর্ন করার জন্য এবারের নির্বাচনে প্রার্থী হয়েছি। বয়স বারছে এবারেই আমার শেষ নির্বাচন। আমি আশাবাদী আমার ওয়ার্ডের ভাই বোনেরা পুনরায় আমাকে নির্বাচিত করবে।

জাপা নেতা আজিজুল হক আজিজ জানান, ২১ নং ওয়ার্ডে কাউন্সিলর পরিবর্তনে হাওয়া বইছে। উন্নয়নের ক্ষেত্রে সকল স্থানে সমান হতে হবে। আমাকে মেন্ডেড দিন আমি আপনাদের সেবা করব। কাউন্সিলর হ্না সোনাকান্দা ও এনায়েতনগরে তেমন কোন জাজ করেনি। উনি উন্নয়ন করেছে তার এলাকায়। সোনকান্দাবাসী ওই উন্নয়নের সফুল ভোগ করতে পারবে না।

ইসলামী আন্দলন বাংলাদেশ কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ নূর হোসেন জানান, সুন্দর সমাজ গড়ার জন্য ইসলামী আন্দলন বাংলাদেশের কোন বিকল্প নেই। জুলুম অত্যাচারের বিরুদ্ধে ইসলামী আন্দলন নির্বাচনে অংশ গ্রহন করে। ২১ নং ওয়ার্ডবাসী মাদক সমস্যায় জরজড়িত। আমি নির্বাচিত হলে আমার চেষ্টা থাকবে ২১ নং ওয়ার্ড থেকে মাদক সন্ত্রাস নিমূল করা।

কাউন্সিলর প্রার্থী মোঃ শাহীন গনমাধ্যমকে জানান, অবহেলিত মানুষকে সেবা প্রদানের জন্য আমার এ নির্বাচন। ২১ নং ওয়ার্ডের সালেহনগর , শাহীমসজিদ সোনাকান্দাসহ এর অশে পাশের লোকজন অনেক অবহেলিত। উল্লেখিত এলাকার সাধারন জনগন উন্নয়ন বঞ্চিত। উন্নয়নের স্বার্থে দলমত ও সকল ভেদাভেদ ভ’লে গিয়ে সবাই আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে বলে আশা প্রখাশ করছি।

কাউন্সিলর প্রার্থী মনিরুজ্জামান খোকন গনমাধ্যমকে জানান, এলাকাবাসী ও বন্ধু মহলের ভালোবাসায় নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছি। আমি সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com