1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
শিরোনামঃ
নবী করীম (সাঃ) ছিলেন মানবতার মুক্তির দূত এর শান্তি- কল্যাণের প্রদর্শক প্রধান অতিথি বিএনপি সভাপতি আলহাজ্ব মোঃ আজহারুল ইসলাম মান্নান সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক দলের জামপুর ইউনিয়ন কার্যালয় উদ্বোধন অভিনয়ে জনপ্রিয়তা বাড়ছে অভিনেতা শফিকুল ইসলামের সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি বাংলাদেশ ন্যাপের ঈদে মিলাদুন্নবী (সা:) শুভেচ্ছা বার্তা শেখ হাসিনার ক্ষমতায় পাওয়া পূর্বাচলের সকল প্লটের বরাদ্দ বাতিলের দাবিতে বিক্ষোভ -মানববন্ধন  ইপিজেডে ডলফিন ভিউ প্রতিষ্ঠানের মালিক ও কর্মকর্তাদের উপর সন্ত্রাসীদের হামলা, কোটি টাকা চাঁদা দাবি-প্রাণনাশের হুমকি বৈষম্য বিরোধী ছাত্র-জনতা আন্দোলনে হতাহতের মাঝে সাদীপুর ইউনিয়ন বিএনপির অনুদান প্রদান দেশ বিরোধী চক্রান্তের বিরুদ্ধে ও খুনি হাসিনার দ্রুত বিচারের দাবিতে খেলাফত মজলিসের গণ সমাবেশ সাদাফ-সুলতান ফাউন্ডেশনের আয়োজনে সোনারগাঁয়ে সিক্স এ সাইড ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

দেশ বিরোধী চক্রান্তের বিরুদ্ধে ও খুনি হাসিনার দ্রুত বিচারের দাবিতে খেলাফত মজলিসের গণ সমাবেশ

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪

স্টাফ রিপোর্টারঃ

খুনি হাসিনার দ্রুত বিচার, দূর্নিতীবাজদের গ্রেপ্তার ও দেশ বিরোধী চক্রান্ত প্রতিহত সহ ছাত্র জনতার আন্দোলনে নিহত শহীদ পরিবার গুলোর দ্বায়িত্ব গ্রহণ এবং দালাল মুক্ত বাংলাদেশ গড়ার দাবিতে গণ সমাবেশ ও মিছিল করেছে খেলাফত মজলিস নারায়ণগঞ্জ।

নারায়ণগঞ্জ শহরের ঐতিহাসিক ডিআইটি চত্বরে ১৩ সেপ্টেম্বর শুক্রবার বাদ জুম্মায় গণ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদিস মাওলানা আব্দুল বাছিত আজাদ। তিনি বলেন, হাজারো ছাত্র জনতার রক্তের বিনিময়ে অর্জিত অভ্যুত্থানকে নস্যাৎ করে দেওয়ার জন্য পলাতক ফ্যাসিস্ট শেখ হাসিনা দিল্লীতে বসে একের পর এক ষড়যন্ত্র করছেন। কিন্তু তিনি ভুলে গেছেন, এবার ছাত্র-জনতাসহ খেলাফত মজলিসের নেতা কর্মিরা জেগে উঠেছে, তারা রক্ত দেওয়া শুরু করেছে, রাজপথ ছাড়ে নাই। ৫ তারিখেও রাজপথে ছিল, এখনো আছে। এই গণ-অভ্যুত্থানের বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্রকে নস্যাৎ করে দেওয়ার মত সামর্থ তাদের রয়েছে ইনশাআল্লাহ। আমাদের আজকের অবস্থান ঐক্য ও সম্প্রীতির অবস্থান। আজকের এ সমাবেশ ষড়যন্ত্রের বিরুদ্ধে সমাবেশ। খেলাফত মজলিস নারায়ণগঞ্জ জেলা ও মহানগরী আয়োজিত গণ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিশেষ অতিথি হিসেবে গণ মানুষের নেতা খেলা মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব বলেন, আমরা অন্তর্র্বতীকালীন সরকারের কাছে জোর দাবি জানাই অবিলম্বে বিগত ১৫ বছরের সকল গুম, খুন, দুর্নীতি ও অর্থপাচারের বিচার শুরু করুন। ফ্যাসিস্ট আওয়ামীলীগ ও তার দোসরদের আইনের কাঠগড়ায় দাঁড় করান। যারা মানুষ খুন করেছে, যারা খুনের হুকুমদাতা সকলকে আইনের আওতায় আনুন। এদের দৃষ্টান্তমূলক শাস্তি ছাত্র-জনতা দেখতে চায়।

গণ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা ও দারুল উলুম দেওভোগ মাদ্রাসার মুহতামিম মাওলানা আবু তাহের জিহাদী। অন্যান্যের মধ্যে দেশ গড়ার প্রত্যয় নিয়ে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান, নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক ইলিয়াস আহমেদ প্রমুখ। গণ সমাবেশে বজ্রকন্ঠে সঞ্চালনায় ছিলেন, ইসলামি যুব মজলিসের কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক মুফতি শেখ শাব্বির আহম্মেদ।

সমাবেশ শেষে ডিআইটি চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করে নারায়ণগঞ্জ শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চাষাড়ায় শহীদ মিনার হয়ে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এসে দোয়া ও মোনাজাত পরিচালনার মাধ্যমে মিছিলটি সমাপ্তি হয়।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com