1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রধান অতিথি বিএনপি সভাপতি আলহাজ্ব মোঃ আজহারুল ইসলাম মান্নান সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক দলের জামপুর ইউনিয়ন কার্যালয় উদ্বোধন অভিনয়ে জনপ্রিয়তা বাড়ছে অভিনেতা শফিকুল ইসলামের সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি বাংলাদেশ ন্যাপের ঈদে মিলাদুন্নবী (সা:) শুভেচ্ছা বার্তা শেখ হাসিনার ক্ষমতায় পাওয়া পূর্বাচলের সকল প্লটের বরাদ্দ বাতিলের দাবিতে বিক্ষোভ -মানববন্ধন  ইপিজেডে ডলফিন ভিউ প্রতিষ্ঠানের মালিক ও কর্মকর্তাদের উপর সন্ত্রাসীদের হামলা, কোটি টাকা চাঁদা দাবি-প্রাণনাশের হুমকি বৈষম্য বিরোধী ছাত্র-জনতা আন্দোলনে হতাহতের মাঝে সাদীপুর ইউনিয়ন বিএনপির অনুদান প্রদান দেশ বিরোধী চক্রান্তের বিরুদ্ধে ও খুনি হাসিনার দ্রুত বিচারের দাবিতে খেলাফত মজলিসের গণ সমাবেশ সাদাফ-সুলতান ফাউন্ডেশনের আয়োজনে সোনারগাঁয়ে সিক্স এ সাইড ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ

দক্ষিণ হালিশহরের আকমল আলী রোডে ওয়াসার ভ্রাম্যমাণ আদালতের অভিযান: দীর্ঘদিন যাবত দিন পানি সংকটের অভিযোগ

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪

নিজস্ব প্রতিবেদক:

নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডস্থ আকমল আলী রোড বসবাসরত বাসিন্দাদের দীর্ঘদিন যাবত পানি সংকটের বিষয়ে অভিযোগের প্রেক্ষিতে গতকাল মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর)চট্টগ্রাম ওয়াসার ভ্রাম্যমাণ আদালত বিশেষ অভিযান পরিচালনা করে।
চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী একেএম ফজলুল্লার নির্দেশে ওয়াসার নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরীন আক্তারের নেতৃত্বে এই ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।
এসময় ওয়াসার প্রধান প্রকৌশলী মাকসুদ আলম, প্রধান রাজস্ব কর্মকর্তা রুমন দে, নির্বাহী প্রকৌশলী ইফতেখার উল্লাহ মামুনসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিযানকালে এলাকাবাসী উক্ত এলাকায় দীর্ঘদিন যাবত পানি না পাওয়ার বিষয়টি তুলে ধরেন এবং এলাকার সমন্ত অবৈধ সংযোগ ও প্রভাবশালী কর্তৃক পানির বল গেট নিয়ন্ত্রণ বিচ্ছিন্ন করার দাবি জানান।

পরবর্তীতে নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরীন আক্তারের নেতৃত্বে আগ্রাবাদ মড–১ এর অফিসে এলাকার প্রতিনিধিদের সাথে বৈঠকে পানি সংকটের বিষয়টি অতি দ্রুত সময়ের মধ্যে সমাধানের আশ্বাস প্রদান করা হয়।

এছাড়া এলাকায় অনৈতিক ও অবৈধ ভাবে জোরখাটিয়ে ড্রেন ও নালায় এবং মূল সড়কের মাঝে গোপনে পানির লাইন বসিয়ে নিরীহ মানুষের ওপর চরম দুর্ভোগ সৃষ্টি করে আসছে।
বিষয়টি বিগত কয়েক বছর ধরে স্থানীয় জনপ্রতিনিধি ও ওয়াসা, চসিকের দায়িত্বশীল ব্যক্তিবর্গ কে অবগত করলেও কোন ব্যবস্থা গ্রহণ করেনি।
তাই দীর্ঘদিন পর স্থানীয় লোকজন বিষয়টি নিয়ে আলোচনা করে উপদেষ্টা কমিটির মাধ্যমে ওয়াসার নির্বাহী ম্যাজিস্ট্রেট এর সমন্বয়ে বিশেষ অভিযান পরিচালনা করে এলাকাবাসী কে স্বচ্ছভাবে পানি পাওয়ার আশ্বাস দেন।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com