1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
রূপগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে আহত রুহুল আমিনকে অর্থ সহায়তা  শিক্ষার মান উন্নত ও বিদ্যালয়ের সাবিক উন্নয়নের মত বিনিময় সভা অনুষ্ঠিত উত্তর পতেঙ্গায় পাইওনিয়ার পাবলিক স্কুলে ঈদে মিলাদুন্নবী (সাঃ)’এর’মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত যৌথ বাহিনীর অভিযানে আকমল আলী রোডস্থ ভাড়াবাসা থেকে অবৈধ রামদা উদ্ধার “ইয়োগা চর্চাকে বিশ্বব্যাপী সমাদৃত করতে চান শারমিন ফারুকী” রূপগঞ্জে মামলা তুলে নিতে আসামীদের হুমকি নিরাপত্তাহীনতায় পরিবার আনজুমান ট্রাষ্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব মোঃ মহসিন আর নেই রূপগঞ্জে সরকারি শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা ও শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে মানববন্ধন দেশ বরেণ্য সাংবাদিক রুহুল আমিন গাজীর মৃত্যুতে বিবিসি প্রেস ও মেঘলা টিভির পরিবারের গভীর শোক ও সমবেদনা প্রকাশ চট্টগ্রামে শাহ আজিজ ৩য় বিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন কল্লোল সংঘ গ্রীণ,রানার্স আপ আলোর ঠিকানা

তৃণমূল নেতা-কর্মীদের হাত ধরেই ভবিষ্যতে জাতীয় পার্টি টিকে থাকবে: এমপি খোকা

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩

শাহারুখ আহমেদ:

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন, জাতীয় পার্টিকে অতীতে অনেকে ভাঙতে চেয়েছে পারেনি। এই দল থেকে অনেকে মন্ত্রী ও এমপি হয়েছে। তারা নিজেদের ব্যক্তি স্বার্থে চিন্তা করে অন্য দলে চলে গেছে কিন্তু জাতীয় পার্টির তৃণমূল পর্যায়ের কোন নেতা-কর্মী কোন দলে যোগ দেয়নি। বাংলাদেশের প্রতিটি ইউনিয়ন, পৌরসভা, উপজেলা ও জেলা পর্যায়ে ছড়িয়ে ছিটিয়ে অনেক নেতা কর্মী রয়েছে। তারা সঠিক নেতৃত্বের জন্য সংগঠিত হতে পারে না। তারা প্রয়াত পল্লীবন্ধু এরশাদ এর আদর্শের লড়াকু সৈনিক। জাতীয় পার্টির পোড় খাওয়া তৃণমূলের নেতা-কর্মীরা এখনো সংগঠিত হতে বিভিন্ন পর্যায়ে চেষ্টা করছে। আজকে সোনারগাঁয়ে আমি তৃণমূলের সকলের মতামত নিয়ে সবাইকে জাতীয় পার্টির অঙ্গ সংগঠনের বিভিন্ন পদ দিচ্ছি। সকলের সহযোগিতায় আমি জাতীয় পার্টি, জাতীয় যুবসংহতি, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি, জাতীয় মহিলা পার্টি, জাতীয় শ্রমিক পার্টি, জাতীয় ছাত্র সমাজকে সংগঠিত করছি। আগামী নির্বাচনে সোনারগাঁয়ের প্রতিটি ঘরে ঘরে গিয়ে আমার সাড়ে নয় বছরের উন্নয়নের বার্তা আপনাদের পৌঁছে দিতে হবে।
গতকাল বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের মুন্দিরপুর নোয়াদিয়া মাঠে অনুষ্ঠিত জাতীয় পার্টির কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জামপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মোঃ সানাউল্লাহ মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির প্রধান উপদেষ্টা ও বিশিষ্ট নারী নেত্রী মিসেস ডালিয়া লিয়াকত, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবু, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক মোঃ আশরাফুল ভূঁইয়া মাকসুদ, সদস্য সচিব আলী জাহান মেম্বার।
এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জাতীয় মহিলা পার্টির সোনারগাঁ উপজেলার আহবায়ক নাছিমা আক্তার পলি মেম্বার, যুগ্ম আহবায়ক হনুফা আক্তার মিতু, নাসরিন আক্তার পান্না, সদস্য সচিব নারগিস আক্তার মেম্বার, জাতীয় যুবসংহতি সোনারগাঁ উপজেলা আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, জাতীয় পার্টি জামপুর ইউনিয়ন যুগ্ম আহবায়ক ও জামপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ মোতালিব ভূইয়া, নুরে আলম শাহিন, মোঃ মনির মেম্বার, বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক জাকির সরকার মেম্বার, মোঃ নাসির উদ্দীন মেম্বার, বদিউজ্জামাল বধু মেম্বার, সাকিব মেম্বার, জাতীয় মহিলা পার্টি নেত্রী, শিল্পী মেম্বার, জরিনা মেম্বার, হাসিনা বেগম, জাতীয় যুবসংহতি নেতা আশরাফুল ইসলাম, সাইফুল ইসলাম, মোঃ শাহ আলম ভূঁইয়া প্রমুখ।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com