1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১২ অপরাহ্ন
শিরোনামঃ
সিনিয়র সচিব পদে নিয়োগ পেয়েছেন সোনারগাঁয়ের কৃতি সন্তান জোবায়ের সোনারগাঁয়ে কবরস্থানের জমি বিক্রি করায় এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ-মিছিল সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকালে হামলা সংযোগ বৈধ করার দাবিতে মহাসড়ক অবরোধ আহত-৫ যৌথবাহিনীর উদ্যোগে আন্দোলন- অবরোধ নিরসনে কাঁচপুর বিসিক শিল্পনগরীতে মালিক- শ্রমিকের মতবিনিময় সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ে সন্ত্রাসী হামলা বাড়ী ঘর ভাংচুর পরিবারের লোকজন জিম্মি লায়ন্স ক্লাব অব চিটাগং সেন্ট্রাল জুবিলীর দুই টাকায় স্কুলে সিলিং ফ‍্যান ও শিক্ষা সামগ্রী বিতরণ হালিশহর ফুটবল একাডেমিতে নবাগত সদস্য কে বরণ রূপগঞ্জের কায়েতপাড়া ইউপি সাবেক চেয়ারম্যান গ্রেফতার সোনারগাঁয়ে শত্রুতার জেরে বাড়িঘরে হামলা ও গাছ কর্তনের অভিযোগ বন্দরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় কিশোর সোহান নিহত

ডোমার স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে দুই ঊর্ধ্বতন কর্মকর্তা

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২

সুমন ইসলাম প্রামানিক, ডোমার নীলফামারী

নীলফামারীর ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক পার-২ ডা. মো. মাহফুজার রহমান সরকার ও সহকারী পরিচালক পার-১ ডা. মো. বদিউজ্জামান। পরিদর্শনে এসে কমপ্লেক্সের বিভিন্ন প্রয়োজনীয় যন্ত্রাদির চাহিদা ও জনবল সংকট নিরসনের আশ্বাস দেন তারা।

রোববার (১১ই সেপ্টেম্বর) সকালে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক ও সহকারী পরিচালকের আগমনে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন হাসপাতালে কর্মরত চিকিৎসক ও কর্মকর্তাগণ।

এরপর স্বাস্থ্য কমপ্লেক্সের অন্তঃবিভাগ, বহির্বিভাগ, স্টোর রুম, অপারেশন থিয়েটার, লেবার ওয়ার্ড ও শিশু ওয়ার্ড পরিদর্শন শেষে হাসপাতালে ভর্তিরত রোগীদের সাথে মতবিনিময় করেন স্বাস্থ্য বিভাগের উপ-পরিচালক পার-২ ডা. মাহফুজার রহমান সরকার ও সহকারী পরিচালক পার-১ ডা. মো. বদিউজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন—ডোমার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রায়হান বারী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তপন কুমার রায়, মেডিকেল অফিসার (ডিজিজ কন্ট্রোল) ডা. মো. মনিরুজ্জামান রুকু সহ অন্যান্য চিকিৎসকগণ এবং ভারপ্রাপ্ত স্বাস্থ্য পরিদর্শক মো. বেলাল উদ্দীন, মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) মো. হাবিবুর রহমান সিদ্দিকী, স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো. আল-আমিন রহমান প্রমূখ সহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

ডোমার উপজেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা যায়, কমপ্লেক্স পরিদর্শনে আসা স্বাস্থ্য অধিদপ্তরের দুই ঊর্ধ্বতন কর্মকর্তা পরিদর্শন শেষে হাসপাতালের সাজসজ্জা, পরিষ্কার-পরিচ্ছন্নতা ও সেবার মানে সন্তোষ প্রকাশ করেন। এছাড়া হাসপাতালের বিভিন্ন সমস্যা তথা জনবল সংকট, অপারেশন থিয়েটারে জিএ মেশিন সহ অন্যান্য প্রয়োজনীয় যন্ত্রাদি দ্রুত সংযোজন করার আশ্বাস দেন তারা।

পরিদর্শন শেষে, হাসপাতালে কর্মরত সকল কর্মকর্তা ও কর্মচারীদের বিভিন্ন দিকনির্দেশনা সহ ডোমার উপজেলা স্বাস্থ্য বিভাগের সার্বিক সেবার মান সমুন্নত রাখতে উৎসাহ প্রদান করেন।

 

 

মোঃ সুমন ইসলাম প্রামানিক,সদস্য , বাংলাদেশ প্রেসক্লাব, ডোমার উপজেলা শাখা।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
October 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com