1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
নির্বাচনে কেউ প্রভাব খাটালে ফৌজদারী অপরাধে মামলা হবে : ডিসি, গাজীপুর মালিবাগ কেরামতিয়া স্কুল কমিটির নির্বাচনে ব্যবসায়ী সাদেক আলীর প্যানেল জয়ী বন্দরে বিভিন্ন ওয়ারেন্টে পিতা-পুত্রসহ গ্রেপ্তার-৪  ফ্ল্যাটে গ্যাসের চুলা ব্যবহারে হতে পারে হাঁপানি: গবেষণা বন্দরে দোয়াত কলম প্রতীকে গণসংযোগ করেন কৃষক লীগ নেতা হাজী মাঈনউদ্দিন বন্দরে আওয়ামী লীগ নেতার মা আর নেই রূপগঞ্জে চাঁদাবাজিতে বাঁধা দেওয়ায় মানবাধিকার কর্মীর বাড়িতে হামলা ভাংচুর লুটপাট বন্দরে বিয়ে বাড়িতে সন্ত্রাসী হামলায় স্বামী-স্ত্রীসহ আহত-৪ গ্রেপ্তার-১ রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন রোববার থেকে সারা দেশের সব স্কুল-কলেজ খোলা

জাতীয় শোক দিবস ও বর্বরোচিত গ্রেনেড হামলায় শহীদের স্বরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত শহীদের স্বরণে জামপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ (২৯ আগষ্ট) বৃহস্পতিবার সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল হাই ভূঁইয়া। প্রধান মেহমান ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল। উদ্বোধক ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের  যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব ডা. আবু জাফর চৌধুরী বিরু।
আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে জামপুর ইউনিয়ন আঃলীগ সভাপতি ও জামপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. হুমায়ন কবির ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, জামপুর ইউনিয়ন আঃলীগের সাধারণ সম্পাদক সামসুদ্দিন খান আবু, এড. ফজলে রাব্বি, সোনারগাঁও উপজেলা আঃলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত আব্দুল হাই ভূঁইয়ার উত্তরসূরী আঃলীগ নেতা আহসান হাবিব টিপু,  রাশেদুল আলম মঞ্জু, নজরুল ইসলাম মনির। জামপুর ইউনিয়ন আঃলীগ ও অঙ্গ সংগঠন আয়োজিত অনুষ্ঠানে  অন্যদের মধ্যে সাবেক ছাত্রলীগ নেতা ও জামপুর ইউনিয়নের সাবেক যুবলীগ সভাপতি দেওয়ান মোস্তাফিজুর রহমান মোস্তফা, নতুন প্রজন্মের লড়াকু আঃলীগ নেতা মো. রাসেল আহম্মেদ খোকন, জামপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি মাসুদ কবির ভূঁইয়া সুমন, জামপুর ইউনিয়ন যুবলীগ নেতা  আব্দুস ছালাম শিকদার  সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আঃলীগ ও অঙ্গ সংগঠনের শত শত নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
পরে প্রধান অতিথি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল হাই ভূঁইয়া উপস্থিত সকলের মাঝে গনভোজ বিতরণ করেছেন। এ সময় প্রধান অতিথি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক কর্মজীবন নিয়ে বক্তব্য রাখেন এবং ১৫ আগষ্ট ও ২১ আগষ্ট ঘাতকদের বর্বরোচিত হামলা ঘটনায় যারা নিহত হয়েছে তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন তিনি।
অনুষ্ঠানের উদ্বোধক ডা. আবু জাফর চৌধুরী বিরু বলেন, যারা সোনারগাঁও উপজেলা আঃলীগে বিশৃংখলা ঘটায় ভবিষ্যতের জন্য তাদেরকে চিহ্নিত করে রাখতে স্থানীয় আঃলীগ নেতা-কর্মীদের আহবান জানান এবং জামাত-বিএনপিদের উদ্দেশ্য করে বলেন, আবারো ১৫ আগষ্ট রচনা করার ষড়যন্ত্র করলে সমুচিত জবাব দিতে আঃলীগ সর্বদা প্রস্তুত আছে। অনুষ্ঠানের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো হুমায়ন কবির ভূঁইয়া বলেন, জামপুরে আঃলীগের বিরুদ্ধে কেউ ষড়যন্ত্র করলে দাঁতভাঙা জবাব দেয়া হবে। কাউকে ছাড় দেয়া হবেনা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com