1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
চট্টগ্রামে পুলিশের আইজিপি  মব জাস্টিসের নামে কেউ আইন হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা রূপগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে আহত রুহুল আমিনকে অর্থ সহায়তা  শিক্ষার মান উন্নত ও বিদ্যালয়ের সাবিক উন্নয়নের মত বিনিময় সভা অনুষ্ঠিত উত্তর পতেঙ্গায় পাইওনিয়ার পাবলিক স্কুলে ঈদে মিলাদুন্নবী (সাঃ)’এর’মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত যৌথ বাহিনীর অভিযানে আকমল আলী রোডস্থ ভাড়াবাসা থেকে অবৈধ রামদা উদ্ধার “ইয়োগা চর্চাকে বিশ্বব্যাপী সমাদৃত করতে চান শারমিন ফারুকী” রূপগঞ্জে মামলা তুলে নিতে আসামীদের হুমকি নিরাপত্তাহীনতায় পরিবার আনজুমান ট্রাষ্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব মোঃ মহসিন আর নেই রূপগঞ্জে সরকারি শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা ও শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে মানববন্ধন দেশ বরেণ্য সাংবাদিক রুহুল আমিন গাজীর মৃত্যুতে বিবিসি প্রেস ও মেঘলা টিভির পরিবারের গভীর শোক ও সমবেদনা প্রকাশ

কাঁচপুরে প্রতিপক্ষের হামলায় সাবেক ইউপি সদস্যসহ আহত -১০

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শুক্রবার, ১০ জুন, ২০২২

আনিছুর রহমান:  নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের পূর্ব বেহাকৈর এলাকায় প্রতিপক্ষের হামলায় সাবেক ইউপি সদস্যসহ ১০জন আহত হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে মাছ চাষের পুকুর লিজ নেওয়াকে কেন্দ্র করে তাদের পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন স্বজনরা। এ ঘটনায় সাবেক ইউপি সদস্য জহুরা আক্তার শান্তা বাদি হয়ে বিকেলে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার কাঁচপুর ইউনিয়নের পূর্ব বেহাকৈর এলাকায় স্থানীয় হাবিবুর রহমানের কাছ থেকে দুই বছর মেয়াদে পুকুর লিজ নিয়ে সাবেক ইউপি সদস্য জহুরা আক্তার শান্তার ভাই জিয়াউর রহমান মাছ চাষ করছেন। শুক্রবার দুপুরে দেশীয় অস্ত্র লাঠিসোঠা, দা, টেঁটা, রামদা, হকিস্টিক ও চাপাতি নিয়ে ওই এলাকার রাজিবের নেতৃত্বে পুকুর বালু ভরাট শুরু করে। এ বিষটি জানতে চাইলে তাদের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। এক পর্যায়ে রাজিব, নাজমুল হক, নবী হোসেন, আব্দুল মজিদ, সাদেক, শাহিন মিয়া, মাপ্পা মিয়া, আপন ও লোকমান তাদের উপর অতর্কিত হামলা করে। হামলায় সাবেক ইউপি সদস্য জহুরা আক্তার শান্তা, বাদশা মিয়া, মিনারা বেগম,জিয়াউর রহমান, তানভীরসহ ১০ জন আহত হয়। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে বাদশা মিয়ার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবেক ইউপি সদস্য জহুরা আক্তার শান্তা বলেন, রাজিব আমাদের লিজকৃত পুকুরে কোন নোটিশ ছাড়াই বালু ভরাট শুরু করে। এতে করে আমাদের মাছ মরে যাচ্ছে। এ বিষটি জানতে চাওয়ায় আমাদের ওপর হামলা করে ১০জনকে আহত করে।

অভিযুক্ত রাজিবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, কয়েক দফায় তাদেরকে মাছ সরিয়ে নেওয়ার কথা বললেও তারা শুনেনি। তবে তর্ক বিতর্কের জেরে উভয় পক্ষের মধ্যে হামলার ঘটনা ঘটে। এতে আমাদের লোকজন আহত হয়েছে।
সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com