1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
হামেশা গ্রুপের কান্ড !কৃষি জমি থেকে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ইউএনও বরাবর অভিযোগ ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামস্থ বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত পরিবহন সেক্টরে অরাজকতা, ভাড়া নৈরাজ্য এবং যাত্রীদের সাথে অশোভন আচরণের অভিযোগ পতেঙ্গায় ট্রাংক লরির ধাক্কায় এক শিশু নিহত:আহত -২ ইউএস-বাংলা বিমান আবুধাবিতে চলা শুরু করছে রূপগঞ্জে হিন্দু ধর্মালম্বী শ্রী জয়পতাকা স্বামী গুরু মহারাজ্যের জন্মদিনে বৃক্ষরোপন দক্ষিণ হালিশহরে ২৯০ জেলে পরিবারের মাঝে চাউল বিতরণ কর্মসূচি সোনারগাঁ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের দূর্নীতিতে ক্ষোভ প্রকাশ করেছেন শিক্ষকরা রূপগঞ্জে পিকআপ-সিএনজি সংঘর্ষে একই পরিবারের চার জনসহ আহত-৫

ইমরান খান গ্রেফতার, পাকিস্তানজুড়ে বিক্ষোভের ডাক পিটিআইয়ের

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ মঙ্গলবার, ৯ মে, ২০২৩
ছবি: প্রতীকী

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে গ্রেফতারের পর দেশটির বিভিন্ন স্থানে বিক্ষোভ করছেন তার সমর্থকরা। যদিও এ ঘটনায় দেশটির রাজধানী ইসলামাবাদে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

মঙ্গলবার ইসলামাবাদ হাইকোর্টের বাইরে থেকে ইমরান খানকে গ্রেফতার করেছে পাকিস্তানি রেঞ্জার্সের সদস্যরা।

গ্রেফতারের আগে সমর্থকদের উদ্দেশে একটি ভিডিওবার্তা রেকর্ড করেন সাবেক এ প্রধানমন্ত্রী। ভিডিওতে গ্রেফতারের আশঙ্কার কথা জানিয়েছেন তিনি।

দুই মিনিট ২০ সেকেন্ডের এই ভিডিওবার্তার শেষে ইমরান বলেন, আপনাদের সবার কাছে আমার আবেদন, ন্যায়ের জন্য লড়তে সবাই পথে নামুন। স্বাধীনতা কাউকে থালায় সাজিয়ে দেওয়া হয় না, এর জন্য লড়াই ও পরিশ্রম করতে হয়। এখন সময় এসেছে পথে নামার।

ইমরান খানকে গ্রেফতারের পর তাৎক্ষণিক এক টুইটবার্তায় পিটিআইয়ের ভাইস চেয়ারম্যান শাহ মেহমুদ কুরেশি বলেন, ‘এই মুহূর্তে পুরো জাতির উচিত এই অপহরণের প্রতিবাদ জানিয়ে রাস্তায় নেমে আসা।’

পিটিআইয়ের সেক্রেটারি জেনারেল আসাদ ওমর পৃথক এক টুইটবার্তায় বলেন, ‘উচ্চ আদালতে হামলা চালিয়ে গ্রেফতার করা হয়েছে পাকিস্তানের সবচেয়ে জনপ্রিয় নেতাকে। পুরো বিশ্ব আজ দেখল— পাকিস্তানে এখন আর আইনের শাসন বলতে কিছু নেই।’

টুইটবার্তায় আসাদ ওমর জানান, পার্টির চেয়ারম্যানের মুক্তির দাবিতে দেশজুড়ে আন্দোলন গড়ে তুলবে পিটিআই।

এদিকে ইমরান খানকে গ্রেফতারের পর পাকিস্তানের একাধিক শহরে বিক্ষোভের খবর পাওয়া গেছে। লাহোরে সেনেটর ইজাজ চৌধুরীর নেতৃত্বে পিটিআইয়ের সমর্থকরা লিবার্টি চকে জড়ো হয়েছেন।

ইমরানের অনুসারীরা ওই শহরের আকবর চক, পেকো রোড, মেইন কানাল রোড ও ফয়সাল টাউনও বন্ধ করে দিয়েছে বলে জানিয়েছেন ডনের এক প্রতিনিধি। সেখানে পিটিআইয়ের সমর্থকদের টায়ার পোড়াতে এবং জোট সরকারের বিরুদ্ধে স্লোগান দিতে দেখা যাচ্ছে, বলেছেন তিনি।

ইমরানের জামান পার্কের বাসভবনের বাইরেও সমর্থকদের সরকারি ব্যানার ছিড়তে দেখা গেছে।

করাচিতে পিটিআইয়ের বিধায়ক ও এমপিরা রাস্তায় নামার পর শরিয়া ফয়সালের উভয় লেনেই যান চলাচল বন্ধ হয়ে গেছে।

পিটিআইয়ের সিন্ধু শাখা নেতাকর্মীদেরকে স্থানীয় সময় বিকাল ৪টার মধ্যে ইনসাফ হাউসের বাইরে জড়ো হওয়ার নির্দেশ দিয়েছে। এর বাইরে পেশোয়ারের হস্তনগরেও বিক্ষোভের খবর পাওয়া গেছে।

সূত্র: যুগান্তর ডট কম

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com