1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ তীব্র দাবদাহে রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন রাফাহে ইসরায়েলের হামলা যুক্তরাষ্ট্রই পারে বন্ধ করতে : আব্বাস মালিতে রুটি-দুধের চেয়ে দাম বেশি বরফের আজ রোববার ভোর ৬টা থেকে মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত চট্টগ্রামে পরিবহন ধর্মঘট চলছে রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত, কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হোমিওপ্যাথিক চিকিৎসা গরিব সাধারণ মানুষের জন্য বিশাল সুযোগ : চট্রগ্রামে শ্রম প্রতিমন্ত্রী যুক্তরাষ্ট্রের নির্বাচনে হস্তক্ষেপ করতে চায় চীন: ব্লিঙ্কেন দরিদ্রদের ভাতা বৃদ্ধির পরামর্শ দিল আইএমএফ নামছে স্তর, দুষ্প্রাপ্য হচ্ছে পানি

আল-মোস্তফার পৃষ্ঠপোষকতায় সোনারগাঁয়ে বিএনপি সক্রিয়

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ বুধবার, ১১ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে আল-মোস্তফা গ্রুপের কর্নধার মোস্তফা কামালের শেল্টারে সোনারগাঁ বিএনপি সক্রিয় হয়ে উঠেছে বলে অভিযোগ উঠেছে।

স্থানীয় এলাকাবাসী ও আঃলীগের একাধিক সুত্রে জানাযায়,গত ২৯ এপ্রিল ও গত মার্চ মাসের ৩০ তারিখ আজহারুল ইসলামের নেতৃত্বে বিএনপির একটি ইফতার ও আহবায়ক কমিটি গঠন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আর এই অনুষ্ঠানে সর্বাধিক গুরুত্ব দিয়ে আল মোস্তফা গ্রুপের মালিক মোস্তফা কামাল তার ফ্যাক্টরীতে সোনারগাঁ বিএনপিকে অনুষ্ঠান করতে দিয়েছেন।
এতে করে গোপনে আল মোস্তফার সহযোগিতা পেয়ে বিএনপি সক্রিয় হয়ে উঠছে।

নাম প্রকাশে অনিচ্ছুক আওয়ামী লীগের নেতাকর্মীরা চরম ক্ষোভ প্রকাশ করে বলেন,বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন বাংলাদেশ কে উন্নয়ন শীল রাষ্ট্রে পরিনত করতে দিন রাত পরিশ্রম করছেন তখনই বিএনপি জামায়াত জোট উন্নয়নের যাত্রা বাঁধা গ্রস্থ করতে জালাও পোড়াও আন্দোলন করে।যানবাহনে অগ্নিকান্ড ঘটিয়ে মানুষ হত্যা করে।প্রধানমন্ত্রী কঠোর হস্তে বিএনপি জামায়াত জোটের আন্দোলন কে দমন করেন।

সারাদেশে বিএনপি জামায়াত জোট মাথাচাড়া দিতে ব্যর্থ হলেও সোনারগাঁও উপজেলা বিএনপি আল মোস্তফার শেল্টারে দিব্যি নানান কর্মসূচি পালন করে যাচ্ছে। এতে করে সোনারগাঁওয়ে আগামীতে সরকার বিরোধী আন্দোলন দমন করা কঠিন হয়ে পড়বে।
জানা যায়,গত ২৯ এপ্রিল সোনারগাঁও উপজেলা বিএনপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির বহিস্কৃত নেতা রফিকুল ইসলাম বিডিআর ও পিরোজপুর ইউনিয়নের জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শহীদ সরকার মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ফুল দিয়ে বিএনপিতে যোগদান করেন।

৩০ মার্চ আল মোস্তফার নতুন কোম্পানিতে উপজেলা ও পৌর বিএনপি কমিটি ঘোষণা করা হয়। সে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।দুজন বিএনপির শীর্ষ নেতার উপস্থিতিতে সোনারগাঁও উপজেলা বিএনপি চাঙ্গা হয়ে উঠেছে।
এর আগে আল মোস্তফার ফ্যাক্টরীর ভিতর সোনারগাঁও উপজেলা বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে করে সর্বত্র আলোচনা সমালোচনার সৃষ্টি হয়।সচেতন মহল মনে করেন আল মোস্তফা নেপথ্যে থেকে বিএনপি জামায়াত জোটকে আর্থিক ভাবে পৃষ্ঠপোষকতা করছে।যার সহযোগিতা পেয়ে গোপনে বিএনপি জামায়াত জোট শক্তিশালী হয়ে উঠছে।

সুচতুর ও সুবিধা ভোগী আল মোস্তফা সরকারি দলের নেতাকর্মীদের সাথেও সুসম্পর্ক গড়ে তুলে ব্যবসায়িকসহ নানান সুবিধা গ্রহন করছে।অপর দিকে বিএনপি জামায়াত জোটের সাথে সম্পর্ক রেখে নানান সুবিধা প্রদান করছে ভবিষ্যৎ সুবিধা নিতে।আল মোস্তফার দ্বিমূখী নীতির কারণে ক্ষুব্ধ সরকারী দলের নেতাকর্মীরা।অপর দিকে আল মোস্তফার সহযোগিতা পেয়ে ভীষণ খুশি বিএনপির নেতাকর্মীরা।

এখন আল মোস্তফা কে থামানো না হলে সোনারগাঁয়ে বিএনপি জামায়াত জোট ক্ষমতাসীন দলের জন্য বিষফোঁড়া হয়ে উঠবে।আল মোস্তফার বিরুদ্ধে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করতে সচেতনমহল জোর দাবী জানান।

এবিষয়ে আল-মোস্তফা গ্রুপের কর্নধার মোস্তফা কামালের ব্যবহৃত মোবাইল ০১৭৫৫-৫৪৩৯২০ নাম্বারে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com