1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
চট্টগ্রামে পুলিশের আইজিপি  মব জাস্টিসের নামে কেউ আইন হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা রূপগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে আহত রুহুল আমিনকে অর্থ সহায়তা  শিক্ষার মান উন্নত ও বিদ্যালয়ের সাবিক উন্নয়নের মত বিনিময় সভা অনুষ্ঠিত উত্তর পতেঙ্গায় পাইওনিয়ার পাবলিক স্কুলে ঈদে মিলাদুন্নবী (সাঃ)’এর’মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত যৌথ বাহিনীর অভিযানে আকমল আলী রোডস্থ ভাড়াবাসা থেকে অবৈধ রামদা উদ্ধার “ইয়োগা চর্চাকে বিশ্বব্যাপী সমাদৃত করতে চান শারমিন ফারুকী” রূপগঞ্জে মামলা তুলে নিতে আসামীদের হুমকি নিরাপত্তাহীনতায় পরিবার আনজুমান ট্রাষ্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব মোঃ মহসিন আর নেই রূপগঞ্জে সরকারি শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা ও শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে মানববন্ধন দেশ বরেণ্য সাংবাদিক রুহুল আমিন গাজীর মৃত্যুতে বিবিসি প্রেস ও মেঘলা টিভির পরিবারের গভীর শোক ও সমবেদনা প্রকাশ

আরিফ মাসুদ বাবুর কাছে নৌকার সমর্থন চাইলেন সোহাগ রনি

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ রবিবার, ১৫ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদক, মাসুদ হাসান ঃ আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনিত চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর কাছে নৌকা সমর্থন, দোয়া ও সহযোগীতা কামনা চেয়েছেন।

শনিবার (১৪ মে ) দুপুরে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদে গিয়ে চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুকে ফুলের শুভেচ্ছা জানান।

এই সময় সোহাগ রনি বলেন, অতীতে হাসনাত পরিবারের হয়ে রাজনীতি করেছি, ভবিষতেও হাসনাত পরিবারের হয়েই রাজনীতি করবো। আমি হাসনাত পরিবারেই থাকবো।

আমি আমার নেতা প্রয়াত মোশারফ হোসেন ভাইয়ের হাত ধরে রাজনীতি করেছি। তাই এই পরিবারের অবদান আমি ভুলে যাইনি, ভুলবোনা। মহান আল্লাহতাআলা যদি আমাকে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে কবুল করেন তাহলে চেয়ারম্যানের চেয়ারটি আরিফ মাসুদ বাবু ভাইয়ের থাকবে।বাবু ভাই আমাকে সকল বিষয়ে পরামর্শদিবেন এবং আমি তার পরামর্শেকাজ করবো।

এর আগে সোনারগাঁয়ের ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবার হাসনাত পরিবারের প্রয়াত সদস্য আবুল হাসনাত, মোশারফ হোসেন ও প্রয়াত মোবারক হোসেনের কবর জিয়ারত করে দোয়া প্রার্থনা করেন।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
September 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com