1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
সিইপিজেডস্থ বে- শপিং সেন্টার ব্যবসায়ী সমিতির নির্বাচনে তাজু চৌধুরী সভাপতি ও জারগাম মেহেদী সাধারণ সম্পাদক নির্বাচিত অনুর্ধ্ব ১৪টিমের প্রস্তুতি ফুটবল ম্যাচে মারুফ একাদশ নীলদল-২-১গোলে জয়ী সাবেক রাষ্ট্রপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর ইন্তেকাল সিপিজিএ ১ম স্টান্ডার্ড রেটিং স্কুল দাবা প্রতিযোগিতা শুরু: উদ্ধোধন করেন রানী হামিদ চট্টগ্রামে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের অক্টোবর সেবা সপ্তাহ শুরু: গ্রাউন্ড র‌্যালির উদ্ধোধন রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন হামলার প্রতিবাদে মানববন্ধন সাংবাদিক সুলতানের মৃত্যুতে বন্দর প্রেসক্লাবের গভীর শোক প্রকাশ  বন্দরে ধামগড়ে কিশোরী রাইসা ঝুলান্ত লাশ উদ্ধার বন্দরে রেলওয়ের ডুবা থেকে অজ্ঞাত বৃদ্ধা নারী মৃতদেহ উদ্ধার বন্দরে সেচ্ছাসেবকলীগের সভাপতি ফয়সাল কবির গ্রেপ্তার

অনুর্ধ্ব ১৪টিমের প্রস্তুতি ফুটবল ম্যাচে মারুফ একাদশ নীলদল-২-১গোলে জয়ী

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ সোমবার, ৭ অক্টোবর, ২০২৪

ক্রীড়া ডেস্ক:

নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডস্থ সিডিএ বালুর মাঠে দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমির অনুর্ধ্ব -১৪ফুটবল টিমের চূড়ান্ত প্রস্তুতি ম্যাচ রোববার বিকেলে অনুষ্ঠিত হয়েছে।
নীল দলের পক্ষে গোলদাতা কান্ত দাশ, আরাফাত এবং পরাজিত আকাতুল একাদশ (লাল দল)’র ইশতিয়াক।
ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন জয়ী দলের কান্ত দাশ ও পরাজিত দলের ইশতিয়াক এবং ফেয়ার প্লে ফুটবলার পুরস্কার লাভ করে জয়ী দলের রিফাত।
এছাড়া নবাগত ফুটবলার মোঃ আয়াত ও জায়েন, আইমান, মারুফ কে একাডেমির জার্সি এবং উপদেষ্টা কোচ মোঃ আলাউদ্দিন কে খেলা পরিচালনার অত্যাধুনিক রেফারি বাঁশি উপহার হিসেবে প্রদান করা হয়।
আগামী মঙ্গলবার বিকেলে জয়ী নীল দল একাডেমির অনুর্ধ্ব -১৬টিম আমীর একাদশ (সাদা দল)এর সাথে শেষ প্রস্তুতি ম্যাচে অংশ গ্রহণ করবে।
ঐদল গুলোর মধ্যে থেকে বাছাইকৃত ‌ফুটবলার নিয়ে একাডেমি কাপ ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।
আজকের চূড়ান্ত প্রস্তুতি ম্যাচ পরিচালনা করেন টিম ম্যানেজার ও পরিচালক মুহাম্মদ বাবুল হোসেন বাবলা, সহকারী ছিলেন মোঃ আমির খন্দকার,ডলার হোসেন,৪র্থ রেফারি ছিলেন মোঃ আজিজুল ইসলাম।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
October 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com