1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
সিনিয়র সচিব পদে নিয়োগ পেয়েছেন সোনারগাঁয়ের কৃতি সন্তান জোবায়ের সোনারগাঁয়ে কবরস্থানের জমি বিক্রি করায় এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ-মিছিল সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকালে হামলা সংযোগ বৈধ করার দাবিতে মহাসড়ক অবরোধ আহত-৫ যৌথবাহিনীর উদ্যোগে আন্দোলন- অবরোধ নিরসনে কাঁচপুর বিসিক শিল্পনগরীতে মালিক- শ্রমিকের মতবিনিময় সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ে সন্ত্রাসী হামলা বাড়ী ঘর ভাংচুর পরিবারের লোকজন জিম্মি লায়ন্স ক্লাব অব চিটাগং সেন্ট্রাল জুবিলীর দুই টাকায় স্কুলে সিলিং ফ‍্যান ও শিক্ষা সামগ্রী বিতরণ হালিশহর ফুটবল একাডেমিতে নবাগত সদস্য কে বরণ রূপগঞ্জের কায়েতপাড়া ইউপি সাবেক চেয়ারম্যান গ্রেফতার সোনারগাঁয়ে শত্রুতার জেরে বাড়িঘরে হামলা ও গাছ কর্তনের অভিযোগ বন্দরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় কিশোর সোহান নিহত

সোনারগাঁয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদে যুবলীগ ও ছাত্রলীগের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩

সোনারগাঁয়ে ছোট বদি বেপরোয়া প্রকাশিত সংবাদের প্রতিবাদে শনিবার মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুর রহমান সজিব সংবাদ সম্মেলন করেছেন। এদিন বিকেলে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত একটি রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলন লিখিত বক্তব্যে যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুর রহমান সজিব বলেন, গত ২০১৬ ইং থেকে উপজেলা মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছি। আজ (শনিবার) নারায়ণগঞ্জের কিছু পত্রিকায় দেখতে পেলাম আমাকে ছোট বদি খেতাব দিয়ে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ হয় এমন বিষয় লেখা হয়েছে, যাহা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন উদ্দেশ্য প্রণোদিত ও ষড়যন্ত্র মুলক। আমি সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

গত ১৫ই ফেব্রুয়ারী মাদক বিরোধী আলোচনা সভায় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা তিনি তার বক্তব্য ছোট বদি নামে জনৈক মাদক ব্যবসায়ীর কথা উল্লেখ্য করেন, যে অনুষ্ঠানে জেলা প্রশাসক ও পুলিশ সুপার উপস্থিত ছিলেন। বর্তমানে একটি কুচক্রি মহল আমাকে ছোট বদি বানানোর যড়যন্ত্র করে যাচ্ছে। আমি মাদকের সাথে জড়িত নই আমাকে কখনও মাদকের সাথে পুলিশ গ্রেফতার করেনি এবং আমার নামে কোনো মাদকের মামলাও নেই। আমি কোনো হত্যাকারি নই, আমি নিরপরাধ বিধায় আরমান হত্যা মামলায় মহামাণ্য আদালত আমাকে বেকুসুর খালাস দিয়েছেন। মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সাগর ও মোগরাপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী হৃদয় প্রধান এর বিরুদ্ধেও তারা অপপ্রচারে লিপ্ত, যা অত্যন্ত নিন্দনীয় কাজ বলে আমি মনে করি। এমনকি উক্ত কুচক্রি মহল সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নানু ভাই কে নিয়েও উল্টাপাল্টা বক্তব্য দিয়েছে, আমি তাদের বিরুদ্ধে নিন্দা জানাচ্ছি।

সোনারগাঁয়ের গণ মানুষের নেতা সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মনোনয়ন পেয়ে নির্বাচিত হবেন বলেই তার কর্মীদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়ে একটি কুচক্রি মহল, বিএনপি, জামাত, জাতীয় পার্টি ও আওয়ামী লীগের মধ্যে লুকিয়ে থাকা খন্দকার মোস্তাকের প্রেতাত্মারা তার কর্মীদের থামিয়ে দেওয়ার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। তার অংশ হিসেবেই মিথ্যা তথ্য দিয়ে সাংবাদিকদেরকে বিভান্ত করে মিথ্যা সংবাদ ছাপানো হয়েছে, আমরা কোনো ষড়যন্ত্র অপপ্রচারে ভীত নই, আমরা বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচত্র হবো না এবং মাননীয় প্রধানমন্ত্রী, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে আমাদের নেতা কায়সার ভাইয়ের নেতৃত্বে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাবার অঙ্গীকার ব্যক্ত করছি। যারা সমাজ ধ্বংসকারী মাদক ব্যসসার সাথে জড়িত তদন্ত সাপেক্ষে তাদের কে আইনের আওতায় আনা হউক এবং সোনারগাঁয়ে ছোট বদি নামে কেউ মাদক ব্যবসার সাথে জড়িত থাকলে তাকে দ্রুত গ্রেফতারের দাবী জানাচ্ছি।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
October 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com