1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিনিয়র সচিব পদে নিয়োগ পেয়েছেন সোনারগাঁয়ের কৃতি সন্তান জোবায়ের সোনারগাঁয়ে কবরস্থানের জমি বিক্রি করায় এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ-মিছিল সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকালে হামলা সংযোগ বৈধ করার দাবিতে মহাসড়ক অবরোধ আহত-৫ যৌথবাহিনীর উদ্যোগে আন্দোলন- অবরোধ নিরসনে কাঁচপুর বিসিক শিল্পনগরীতে মালিক- শ্রমিকের মতবিনিময় সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ে সন্ত্রাসী হামলা বাড়ী ঘর ভাংচুর পরিবারের লোকজন জিম্মি লায়ন্স ক্লাব অব চিটাগং সেন্ট্রাল জুবিলীর দুই টাকায় স্কুলে সিলিং ফ‍্যান ও শিক্ষা সামগ্রী বিতরণ হালিশহর ফুটবল একাডেমিতে নবাগত সদস্য কে বরণ রূপগঞ্জের কায়েতপাড়া ইউপি সাবেক চেয়ারম্যান গ্রেফতার সোনারগাঁয়ে শত্রুতার জেরে বাড়িঘরে হামলা ও গাছ কর্তনের অভিযোগ বন্দরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় কিশোর সোহান নিহত

বন্দরে বিএনপি এখন ঐক্যবদ্ধ : সাবেক চেয়ারম্যান মুকুল

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২

নারায়নগঞ্জ মহানগর বিএনপি সহ-সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মকুল বলেছেন, বন্দরে বিএনপিতে কোন কোন্দল নেই। বন্দরে বিএনপি এখন ঐক্যবদ্ধ। আমাদের মধ্যে কোন বিভেদ নেই। তৃণমূল নেতাকর্মীদের মাঝে বিভেদ না থাকার কারনে বিএনপি বন্দরে আগের চেয়ে এখন অনেক বেশী শক্তিশালী।

শুক্রবার (১৯ আগষ্ট) বাদ আছর বন্দরের নবীগঞ্জস্থ কদম রসুল দরগা জামে মসজিদে বন্দর থানা বিএনপি কর্তৃক আয়োজিত সাবেক রাষ্ট্রপতি মেজর জিয়াউর রহমান, মহানগর বিএনপি প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম জালাল হাজী বিদেহী আত্মার শান্তি কামনা ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে সুস্বাস্থ্য ও তারেক জিয়া এবং সাবেক এমপি আলহাজ্ব এডঃ আবুল কালাম ভাইয়ের র্দীঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর বিএনপি সহ-সভাপতি হাজী নূর উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুল সবুর খান সেন্টু, যুগ্ম সম্পাদক আওলাদ হোসেন, মহানগর বিএনপি নেতা আলহাজ্ব হান্নান সরকার, মনোয়ার হোসেন শোখন, এডঃ আনিস, আজহারুল ইসলাম বুলবুল, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর বিএনপি নেতা সুলতান আহাম্মেদ, বন্দর থানা বিএনপি নেতা এডঃ বিল্লাল হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন বিএনপি নেতা এডঃ মতিন, মোঃ ফরিদ হোসেন, মহানগর যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ, মহানগর সেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ফারুক চৌধূরী, সহ-সভাপতি মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম সম্পাদক জান্নুতুল ফেরদৌস রাজিব, ২৪ নং ওয়ার্ড বিএনপি সভাপতি মালেক সাধারন সম্পাদক রাসেল, ২৪ নং ওয়ার্ড যুবদল সভাপতি আক্তার হোসেন, ২৫ নং ওয়ার্ড বিএনপি সভাপতি নেসার উদ্দিন, ২৬ নং ওয়ার্ড বিএনপি নেতা কামাল হোসেন ও নাসির, ২৭ নং ওয়ার্ড বিএনপি নেতা কাইয়ুম ও খালেক মদনপুর ইউনিয়ন বিএনপি নেতা কাউছার ইব্রাহিম মেম্বার ও বিএনপি নেতা ইমন, রাজু ও শ্যামল প্রমুখ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন কদম রসুল দরগা জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মোহাম্মদ শরিফুল্লাহ শাহীন। মিলাদ ও দোয়ার পর উপস্থিত সকলের মাঝে তোবারক বিতরণ করা হয়।

কি!! সবার সাথে শেয়ার করবেন না??

এইরকম আরো খবর
October 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com