কাজী রোমানঃ সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (৫ জুন ) সোনারগাঁ পৌরসভার আমিন মাঠে উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের আয়োজনে প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম মুস্তাফা মুন্না,প্রাণিসম্পদ কর্মকর্তা ও প্রাণিসম্পদ প্রদর্শনী-২১এর বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ডা.ইউসুফ হাবিব, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা জেসমীন আক্তার, উপজেলা , উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার, উপজেলা ফিল্ড ফ্যাসিলেটেটর শাহানারা আচঁল, উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক মেহেরুন নেছা, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, সোনারগাঁ ডেইরি এসোসিয়েশনের সভাপতি নজরুল ইসলাম, উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা.আছাবুর রহমান, উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা শাহজাহান, তাবারক হোসেন, কামরুল হাসান, গিয়াস উদ্দিন, মনির হোসেন, আবেদ খান ও বিভিন্ন ইউনিয়নের খামারি বৃন্দ।
প্রদর্শনীতে ৩১ টি স্টলে বিভিন্ন ধরনের গরু, ছাগল, ভেড়া, হাস, মুরগি সহ গবাদিপশুর প্রদর্শন করা হয়। সমাপণী অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Translate »