1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ০৯:১০ অপরাহ্ন
শিরোনামঃ
চট্টগ্রামের কাতালগঞ্জে ভরাট করা হচ্ছে গণি বেকারীর হাজার বছরের পুরাতন পুকুর একতাবদ্ধভাবে কাজ করলে আগামীতেও সোনারগাঁয়ে জাতীয় পার্টি বিজয়ী হবে : এমপি খোকা বন্দরে আকিজ গ্রুপে ঠিকাদারি কাজের নিয়ন্ত্রণ ও ১ লাখ টাকা চাঁদা না পেয়ে ঠিকাদার রুবেলকে কুপিয়ে জখম কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগ নেতা লুৎফর মীর আর নেই সোনারগাঁয়ে সরকারি রাস্তার উন্নয়ন কাজ চলাকালে বেকোতে অগ্নিসংযোগ রূপগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপন আওয়ামী লীগের কান্ডারী শামীম ওসমান গণমানুষের নেতা : কাজিম উদ্দিন প্রধান রূপগঞ্জে সাংবাদিকের বাড়িতে হামলা ভাংচুর লুটপাট, মা ও ভাই আহত জনগণকে মিনার-ই-পাকিস্তানে জড়ো হওয়ার ডাক ইমরান খানের রমজান উপলক্ষ্যে হোটেল-রেঁস্তোরা ব্যবসায়ী ও চকবাজার ইফতার সামগ্রী বিক্রয়কারীদের অংশগ্রহণে ভোক্তা-অধিকারের মতবিনিময় সভা।

সোনারগাঁয়ে গ্রাহকের দেড় কোটি টাকা আত্মসাতের ঘটনায় নারী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ

বিনিয়োগে আধিক মুনাফা প্রলোভন দেখিয়ে গ্রাহকের প্রায় দেড় কোটি টাকা হাতিয়ে নেয়ার মূলহোতা গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ এর ফাতেমা বেগম (৪৪) কে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

গ্রেফতারকৃত ফাতেমা বেগম নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ভাগলপুর গ্রামের করিম মিয়ার স্ত্রী। পলাতক আসামীরা হলো ভাগলপুর গ্রামের আবুল কাশেম এর ছেলে করিম মিয়া (৫৫), করিম মিয়ার ছেলে মোঃ কাউছার (৩০) ।

ভুক্তভোগী গ্রাহক ভাগলপুর গ্রামের মোঃ মিলন মিয়া এর ছেলে মোঃ শাহজাহান গত মঙ্গলবার বাদি হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করে।
পরে সোনারগাঁ থানা পুলিশ ফাতেমা বেগমকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ জেলা আদালতে পাঠায়।

বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলা আদালত প্রতারক ফাতেমা বেগম এর জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠায়। ভুক্তভোগী মোঃ শাহজাহান জানান, এই প্রতারক চক্র আমাকে হত্যার হুমিক এবং নারী নির্যাতনে মিথ্যা মামলা দিয়ে জেল খাটাবে বলেছে আমার কাছে রেকর্ড আছে।

ভুক্তভোগী কয়েকজন গ্রাহক জানান, আমাদের জমানো টাকা ফেরত দিবে বিল জামা রিসিট এবং জমা বই প্রতারক ফাতেমা বেগম, করিম মিয়ার, মোঃ কাউছার হাতিয়ে নেয়। আমরা টাকা চাইলে এই প্রতারক চক্র মিথ্যা মামলার হুমকি দেয়।

এ পর্যন্ত ২০/২৫ জন গ্রাহকের কাছ থেকে প্রতারণা করে এই টাকা হাতিয়ে নিয়েছে।

জানা গেছে, নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ভাগলপুর গ্রামের, গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ নামের রক প্রতিষ্ঠান। সমবায় অধিদপ্তরের অনুমোদিত ও নিয়ন্ত্রিত দাবি করে প্রতিষ্ঠানটি ইসলামি শরীয়াহ মোতাবেক ব্যবসায়িক প্রকল্পের বিনিয়োগের প্রলোভন দেখাতো লোকজনকে।

ভুক্তভোগী গ্রাহকদের অভিযোগ, প্রথম দিকে মুনাফা দিত প্রতিষ্ঠানটি। প্রতি মাসে মুনাফা পাওয়ায় অনেক প্রবাসী তাদের আয় করা টাকা, অনেকে জমি বিক্রির টাকা, এমনকি অন্যান্য ব্যাংকে রাখা টাকাও উত্তোলন করে বিনিয়োগ করেন এখানে।

পরে করোনা পরিস্থিতির অজুহাতে সাময়িকভাবে বন্ধ থাকার ঘোষণার নোটিশ টানিয়ে সমিতির পরিচালনা পরিষদে থাকা লোকজন উধাও হয়ে যায়।

এই বিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহাবুব আলম সুমন বলেন, যেকোনো আর্থিক প্রতিষ্ঠানে লেনদেন করার সময় সোনারগাঁবাসীকে সতর্ক থাকার আহ্বান জানান।

জহিরুল ইসলাম সিরাজ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
March 2023
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com