1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
ইউএস-বাংলা বিমান আবুধাবিতে চলা শুরু করছে রূপগঞ্জে হিন্দু ধর্মালম্বী শ্রী জয়পতাকা স্বামী গুরু মহারাজ্যের জন্মদিনে বৃক্ষরোপন দক্ষিণ হালিশহরে ২৯০ জেলে পরিবারের মাঝে চাউল বিতরণ কর্মসূচি সোনারগাঁ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের দূর্নীতিতে ক্ষোভ প্রকাশ করেছেন শিক্ষকরা রূপগঞ্জে পিকআপ-সিএনজি সংঘর্ষে একই পরিবারের চার জনসহ আহত-৫ সোনারগাঁয়ে সন্ত্রাসীরা এক বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে ৫১ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার , নারী ভাড়াটিয়াকে শ্লীলতাহানি করার অভিযোগ, থানায় মামলা চট্টগ্রামে জেলা প্রশাসনের উদ্যোগে পহেলা বৈশাখ ১৪৩১উদযাপন গাজীপুরে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন সোনারগাঁবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সুমন প্রধান সোনারগাঁবাসীকে নববর্ষের শুভেচ্ছা উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহবুব পারভেজের

রূপগঞ্জের আওয়ামীলীগের কার্যালয় উচ্ছেদ না করার দাবীতে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ রবিবার, ১৬ অক্টোবর, ২০২২

রূপগঞ্জ, মোঃআবু কাওছার মিঠু

নারায়ণগঞ্জের রূপগঞ্জ্ উপজেলার মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের মঠেরঘাটের প্রধান কার্যালয় উচ্ছেদ না করার দাবি জানানো হয়েছে। গতকাল ১৬ অক্টোবর রবিবার মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সকল সহযোগী সংগঠনের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ এ দাবি জানায়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলীম উদ্দিন। এসময় রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ সাইফুল ইসলাম, মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম, মুড়াপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হাজী হামিদুল হক খোকন, সাধারণ সম্পাদক শামীম হাসান, মুড়াপাড়া ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগের সভাপতি দেলোয়ার হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক রিপন মিয়া, মুড়াপাড়া ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি বিউটি আক্তার, সাধারণ সম্পাদক লাভলী আক্তার, সরকারি মুড়াপাড়া কলেজ ছাত্র সংসদের এজিএস আশিকুর রহমান, সাহিত্য সম্পাদক মনির হোসেন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাহিত্য সম্পাদক আমির হোসেন শ্যামল, আওয়ামীলীগ নেতা এজাজ আহমেদ, যুবলীগ নেতা হেদায়েত আহমেদ রিপন, তাওলাদ হোসেন, আমিনুল ইসলাম প্রমুখ।
সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, গত ৭/৮ বছর ধরে মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের রাজনৈতিক, সামাজিক, এলাকার উন্নয়নমূলক কাজসহ সার্বিক কার্যক্রম এখান থেকে পরিচালনা করা হচ্ছে। উক্ত কার্যালয় অবস্থিত মুড়াপাড়া ইউনিয়নের ব্রাহ্মণগাঁও মৌজাস্থিত এস এ ৯৫১ ও ৯৫২, আর এস ১৫৩৫ ও ১৫৩৬ নং দাগের ২১ শতাংশ জমি লীজের জন্য আবেদন করা হয়েছে। এখন পর্যন্ত তা বরাদ্দ দেওয়া হয়নি। জমি বরাদ্দ দিতে হবে অন্যথায় কার্যালয় সরিয়ে নেওয়ার জন্য ছয় মাসের সময় দিতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠনের যৌক্তিক এ দাবি মানতে হবে।
উল্লেখ্য সরকারি পতিত জমিতে কার্যালয় নির্মাণ করে মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের কার্যক্রম পরিচালনা করে আসছে। গত ১৩ অক্টোবর উপজেলা প্রশাসন মঠেরঘাট এলাকার সকল অবৈধ স্থাপনা উচ্ছেদের মাইকিং করলে বিষয়টি নেতৃবৃন্দের নজরে আসে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com