1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিইপিজেড এলাকায় বিনামূল্যে পথচারীদের মাঝে শরবত বিতরণ কর্মসূচি মাইজপাড়া মাহামুদুন্নবী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষকের ইন্তেকাল সোনারগাঁয়ে লোক ও কারু শিল্প ফাউন্ডেশনে বাঙালির ভাটিয়ালী গান নিয়ে সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁয়ে লোক ও কারু শিল্প ফাউন্ডেশনে বাঙালির ভাটিয়ালী গান নিয়ে সেমিনার অনুষ্ঠিত সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ ৬ষ্ঠ উপজেলা নির্বাচনের আইনশৃঙ্খলা বাহিনীসহ মাঠ প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা হবিগঞ্জে অস্বাস্থ্যকর অনিরাপদ ও ফুডগ্রেডবিহীন ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে মানববন্ধন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা: থানা ও গোয়েন্দা বিভাগ কে যৌথ কাজ করার পরামর্শ হবিগঞ্জ তৃষ্ণার্ত জন সাধারনের মাঝে ফ্রি শরবত খাওয়ানো হয় হামেশা গ্রুপের কান্ড !কৃষি জমি থেকে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ইউএনও বরাবর অভিযোগ

মাল্টিপারপাস সেডে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ডিসেম্বরের মাসিক কল্যাণ সভা

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১

মোঃ শহিদুল ইসলাম শহিদ

সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

আজ,সকাল ১০.৩০ ঘটিকায় দামপাড়া পুলিশ লাইন্সস্থ মাল্টিপারপাস সেডে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ডিসেম্বর/২০২১ এর মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ্ মোহাম্মদ তানভীর, পিপিএম।

পবিত্র কুরআন ও গীতা পাঠের মাধ্যমে আজকের সভার কার্যক্রম শুরু হয়। সভায় গত ৪ ডিসেম্বর, ২০২১ খ্রী. সরকারি দায়িত্বপালনরত অবস্থায় নিহত পুলিশ কন্সটেবল মোঃ মনিরুল ইসলামের স্মৃতি নিয়ে আলোকপাত করা হয় এবং তাঁর মহান আত্মত্যাগ স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়। সভায় গত নভেম্বর ২০২১ খ্রী অনুষ্ঠিত কল্যাণ সভায় পুলিশ সদস্যদের উত্থাপিত সমস্যা সমূহের সমাধানকল্পে গৃহীত পদক্ষেপ সম্পর্কে অবগত করেন উপ পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ আমির জাফর।

সভায় উপস্থিত বক্তব্যে বক্তারা মহান স্বাধীনতা যুদ্ধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান শ্রদ্ধার সাথে স্মরণ করেন। সেই সাথে মহান মুক্তিযুদ্ধে প্রথম প্রতিরোধ গড়ে তোলা রাজারবাগ পুলিশ লাইন্সের কার্যক্রম, মুক্তিযুদ্ধে সিএমপিতে তৎকালীন কর্মরত পুলিশ সদস্যদের ভূমিকা ইত্যাদি বিষয় তুলে ধরেন। এছাড়াও উপস্থিত বক্তব্যে সিএমপি কমিশনার মহোদয় পুলিশ সদস্যদের সততা, নিষ্ঠা ও কর্তব্যপরায়ণতার সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন। এসময় তিনি বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষনিক সমাধানের নির্দেশনা প্রদান করেন।

সভায় নভেম্বর-২০২১ মাসে যথাযথভাবে দায়িত্ব পালন, ওয়ারেন্ট তামিল, অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ২৯ জন পুলিশ সদস্যকে নগদ অর্থ পুরস্কার ও সম্মাননা সনদ প্রদান করা হয়। এছাড়াও সভায় পুলিশ সদস্যদের আবেদনের প্রেক্ষিতে চিকিৎসা সহায়তা হিসেবে সিএমপির সেবা তহবিল হতে ৩৮ জন পুলিশ সদস্যকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

নভেম্বর-২০২১ মাসে শ্রেষ্ঠ বিভাগ ও শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী বিভাগ হিসেবে পুরস্কৃত হয়েছেন উপ-পুলিশ কমিশনার (বন্দর) জনাব এস এম মেহেদী হাসান, বিপিএম(বার), পিপিএম (বার), শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার হিসেবে পুরস্কৃত হয়েছেন সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন) জনাব মোঃ মুজাহিদুল ইসলাম, শ্রেষ্ঠ থানা হিসেবে পুরস্কৃত হয়েছেন অফিসার ইনচার্জ, কোতোয়ালী থানা, জনাব মোহাম্মদ নেজাম উদ্দীন(পিপিএম), শ্রেষ্ঠ উপ-পরিদর্শক হিসেবে পুরস্কৃত হয়েছেন এসআই/বোরহান তালুকদার, কোতোয়ালী থানা, শ্রেষ্ঠ সহকারী উপ-পরিদর্শক হিসেবে পুরস্কৃত হয়েছেন এএসআই/কাজী সাইফুল ইসলাম, ডবলমুরিং থানা ।

এছাড়াও সভায় দীর্ঘ কর্মময় জীবনে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন শেষে পিআরএলে গমনকারী পুলিশ সদস্য পুলিশ পরিদর্শক(শহর ও যানবাহন) জনাব সৈয়দ মোঃ জাহাঙ্গীর, কনস্টেবল/৬২৮ মোঃ খোকন মিয়া, কনস্টেবল/১৮৩৯ মোঃ সালাহ উদ্দিন মিয়া, কনস্টেবল/২১৯৯ মোঃ রফিকুল ইসলাম, কনস্টেবল/৪৬৮ মোঃ নুরুল আবছার, কনস্টেবল/৩৫৪৯ মোঃ আব্দুস সামাদ, কনস্টেবল/৩৯৮২ নুর আহাম্মদ কে ফুলেলে শুভেচ্ছায় বিদায় জানান সিএমপি কমিশনার।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার(ট্রাফিক) জনাব শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার(প্রশাসন ও অর্থ) জনাব সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার(সদর) জনাব মোঃ আমির জাফর সহ অন্যান্য উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার সহ সকল থানার অফিসার ইনচার্জগণ ও বিভিন্ন স্তরের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com