1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সোনারগাঁয়ে লোক ও কারু শিল্প ফাউন্ডেশনে বাঙালির ভাটিয়ালী গান নিয়ে সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁয়ে লোক ও কারু শিল্প ফাউন্ডেশনে বাঙালির ভাটিয়ালী গান নিয়ে সেমিনার অনুষ্ঠিত সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ ৬ষ্ঠ উপজেলা নির্বাচনের আইনশৃঙ্খলা বাহিনীসহ মাঠ প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা হবিগঞ্জে অস্বাস্থ্যকর অনিরাপদ ও ফুডগ্রেডবিহীন ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে মানববন্ধন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা: থানা ও গোয়েন্দা বিভাগ কে যৌথ কাজ করার পরামর্শ হবিগঞ্জ তৃষ্ণার্ত জন সাধারনের মাঝে ফ্রি শরবত খাওয়ানো হয় হামেশা গ্রুপের কান্ড !কৃষি জমি থেকে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ইউএনও বরাবর অভিযোগ ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামস্থ বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত

বিবিসি প্রেস ও মেঘলা টিভি পরিবারের পক্ষ থেকে আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ বিবিসি প্রেস ও মেঘলা টিভি পরিবারের পক্ষ থেকে আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ ফেব্রুয়ারি) কুমিল্লা কোটবাড়িতে অবস্থিত ম্যাজিক প্যারাডাইস পার্ক ও ডাইনো পার্কে এ আয়োজন করা হয়।

আয়োজিত আনন্দ ভ্রমণ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন সোনারগাঁ মডেল প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির আহ্বায়ক ও যুগান্তরের সাংবাদিক ফারুক হাসান, যুগ্ম আহ্বায়ক ও এই বাংলা পত্রিকা সোনারগাঁ প্রতিনিধি গাজী আলমগীর হোসেন, ঢাকার ডাক ও বিবিসি প্রেসের স্টাফ রিপোর্টার আলী আকবর,মেঘলা টিভির স্টাফ রিপোর্টার ওয়াস কুরোনী,বর্ণমালা টিভি নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম, সাংবাদিক আব্দুর সাত্তার। আনন্দ ভ্রমনের উদ্দেশ্যে সকাল ৭টার দিকে সোনারগাঁ থেকে মাইক্রো বাসে করে সাংবাদিকরা কোটবাড়ি প্যারাডাইস ম্যাজিক পার্ক এর উদ্দেশ্যে রওনা হয়। বেলা ১০ টার দিকে বিনোদনের নির্ধারিত পার্কে পৌঁছে। প্রথমে প্রতি জনের ২শত টাকায় প্রবেশ মূল্যের টিকেট কিনে ডাইনো পার্কে প্রবেশ করেন। প্রবেশ করেই পার্কের ভেতরের রেস্টুরেন্টে অডার করে সকালের নাস্তাটা সেরে নিয়ে পার্কের সমস্ত জায়গা ও বিভিন্ন রাইডে চড়ে আনন্দ উপভোগ করেন। এরপর বেলা ১২ টারদিকে প্যারাডাইস ম্যাজিক পার্কের উদ্দেশ্যে রওনা হন। ম্যাজিক পার্কে আবারো ২’শ টাকায় প্রবেশ মূল্যের টিকেট কিনে প্রবেশ করা হয়। সর্ব প্রথম প্রবেশ করে খাবার জন্য পার্কের নিজস্ব রেস্টুরেন্টে অংশগ্রহণকারী সকল সাংবাদিকদের জন্য খাবারের অর্ডার করা হয়। দুপুরের খাবার খেয়ে সবাই মিলে ভিতরের ঘোরাঘুরি করেন। বিকাল ৩টার দিকে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। তারপরে প্যারাডাইস পার্ক থেকে বের হয়ে আশেপাশে শালবন ও শালবন বিহারসহ আরও অন্যান্য পার্কে ঘোরাঘুরি করে আনন্দ উপভোগ করা হয়। সব শেষ বিকেল ৫টার দিকে গাড়ীতে বসে কুমিল্লা কান্দিরপাড় মাতৃ ভান্ডারের নতুন উদ্ভাবন কাঁচা মরিচের রসগোল্লা খাওয়ার জন্য যাওয়া হয়। লম্বা লাইনে দাঁড়িয়ে প্রায় ২ ঘন্টা অপেক্ষার পর কাংখিত সবুজ রংয়ের রসগোল্লা পেয়ে সবাই মজা করে খাই। মিষ্টি খেয়ে সবাই বাড়ির উদ্দেশ্য রওনা হয়। আল্লাহ মেহেরবানীতে সুন্দর সুষ্ঠভাবে নিরাপদে বাড়িতে ফিরি। আনন্দ ভ্রমণে আমন্ত্রিত সাংবাদিকরা বিবিসি প্রেস ও মেঘলা টিভির চেয়ারম্যান জহিরুল ইসলাম সিরাজকে ধন্যবাদ জানান এবং প্রতিবছর এমন আনন্দ ভ্রমনের আয়োজন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com