1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে নিহতের সংখ্যা ৫ হাজার ছাড়াল কলাগাছিয়া জাতীয় পার্টির অফিস ও হার্ডওয়ারের দোকানে অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষতিসাধন বন্দরে অপহরণ ঘটনার ৮ মাস পর অপহৃতা তরুণীকে ফেনী থেকে উদ্ধার আমার বক্তব্য বিকৃত করা হয়েছে : বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান মুকুল অনুমতি ছাড়া মসজিদের ওয়াকফকৃত জমির মাটি কাটা ও দখলের অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগের আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত তদন্ত রিপোর্টও পুলিশের পক্ষে তাদের হেফাজতে নির্যাতনে নয়, তার মৃতুর কারণ সড়ক দূর্ঘটনা! রূপগঞ্জ উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক পূর্ণাঙ্গ কমিটি গঠন জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ বন্দরে বৃদ্ধ নুরুল হক নিখোঁজ

বন্দর প্রেসক্লাবের বাগান সৌন্দর্য বর্ধন ও ভবনের আংশিক কাজ শুরু উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

বন্দর প্রেসক্লাবের বাগন সৌন্দর্য বর্ধন ও ভবনের আংশিক কাজ শুরু হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (২৪ জানুয়ারী) বিকেল ৪টায় বন্দর প্রেসক্লাবে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্দর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ কবির হোসেন, সহ-সভাপতি আমির হোসেন, সাধারন সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকি, সাংগঠনিক সম্পাদক জি.এম. সুমন, দপ্তর সম্পাদক মেহেদী হাসান রিপন, বন্দর প্রেসক্লাবের সদস্য ও প্রবীন সাংবাদিক জি.এম. মজনু, বন্দর প্রেসক্লাবের সদস্য মেহেবুব হোসেন, বন্দরে প্রবীন সাংবাদিক এস.এম. আব্দুল্লাহ প্রমুখ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন বন্দর প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক ও বর্তমান নির্বাহী সদস্য হাজী নাসির উদ্দিন প্রমুখ।

মিলাদ ও দোয়া শেষে বন্দর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ কবির হোসেন ও সাধারন সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী জানান, বন্দর প্রেসক্লাবের অবশিষ্ট কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। আশাকরি আগামী ১ মাসের মধ্যে বন্দর প্রেসক্লাবের অবশিষ্ট কাজ সম্পর্ন হয়ে যাবে। সে সাথে বন্দর প্রেসক্লাবের সার্বিক উন্নয়নে সবার সহযোগিতা কামনা করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
February 2023
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com
Theme Customized BY LatestNews