1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
সিইপিজেড এলাকায় বিনামূল্যে পথচারীদের মাঝে শরবত বিতরণ কর্মসূচি মাইজপাড়া মাহামুদুন্নবী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষকের ইন্তেকাল সোনারগাঁয়ে লোক ও কারু শিল্প ফাউন্ডেশনে বাঙালির ভাটিয়ালী গান নিয়ে সেমিনার অনুষ্ঠিত সোনারগাঁয়ে লোক ও কারু শিল্প ফাউন্ডেশনে বাঙালির ভাটিয়ালী গান নিয়ে সেমিনার অনুষ্ঠিত সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ ৬ষ্ঠ উপজেলা নির্বাচনের আইনশৃঙ্খলা বাহিনীসহ মাঠ প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা হবিগঞ্জে অস্বাস্থ্যকর অনিরাপদ ও ফুডগ্রেডবিহীন ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে মানববন্ধন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা: থানা ও গোয়েন্দা বিভাগ কে যৌথ কাজ করার পরামর্শ হবিগঞ্জ তৃষ্ণার্ত জন সাধারনের মাঝে ফ্রি শরবত খাওয়ানো হয় হামেশা গ্রুপের কান্ড !কৃষি জমি থেকে ড্রেজার দিয়ে বালু উত্তোলন, ইউএনও বরাবর অভিযোগ

বন্দরে রবিউলের উদ্যোগে নাসিম ওসমানের ৮ম মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল ও তবারক বিতরণ

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ – ৫ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব একেএম নাসিম ওসমান এর ৮ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মো. রবিউল আউয়াল এর উদ্যোগে দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়েছে।

৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শনিবার (৩০ এপ্রিল) বন্দর উপজেলার মুছাপুরে দোয়া- মাহফিলটি অনুষ্ঠিত হয়। এ সময় নাসিম ওসমানের পরিবারের সদস্যদের সু-স্বাস্থ্য কামনা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মো. রবিউল আউয়াল এর উদ্যোগে দোয়া মাহফিল শেষে তবারক বিতরন করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মো. রবিউল আউয়াল বলেন, নারায়ণগঞ্জের ইতিহাসে তিনি সর্বাধিক ৪ বারের নির্বাচিত জাতীয় সংসদের সদস্য। তিনি আমাদের সকলের অভিভাবক ছিলেন। ২০১৪ সালের ৩০ এপ্রিল ভারতের রাজধানী দিল্লীর দেরাদুন শহরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আমাদের প্রিয় নেতার। আজকে তাঁর মৃত্যুর ৮ বছর অতিবাহিত হলেও নারায়ণগঞ্জবাসী তাঁর শূণ্যস্থানে কাউকে বসাতে পারেনি। আপনারা সকলেই তার আত্মার শান্তি কামনার জন্য দোয়া করবেন।

নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনের চারবারের সংসদ সদস্য ও প্রয়াত জননেতা বীর মুক্তিযোদ্ধা এ কে এম নাসিম ওসমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং নাসিম ওসমানের সহধর্মিণী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান ও আলহাজ্ব আজমেরী ওসমানে’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, আলম প্রধান, শামসুল হক, জুলহাস প্রধান, তারেক রহমান, রবিনসহ শত শত এলাকাবাসী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com