1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৮:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে ৮ জনের মনোনয়নপত্র দাখিল চট্রগ্রামে ১৬ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন বিভিন্ন দলীয় ও স্বতন্ত্র প্রার্থীরা মনোনয়নপত্র জমার পূর্বে কায়সারের দোয়া ও মতবিনিময় সভা গাজীপুর-৫ আসনের চতুর্থবারের মতো মনোনয়নপত্র জমা দিলেন চুমকি কর্ণফুলী ডাঙ্গারচরে নৌ-তদন্ত কেন্দ্রের নির্মাণাধীন স্থাপনা পরিদর্শনে সিএমপি কমিশনার রূপগঞ্জে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা শরাফউদ্দিন রেষ্টুরেন্টের চতুর্থ শাখা পানডিনা রেষ্টুরেন্টের শুভ উদ্ভোধন ইপিজেড থানায় নতুন ব্যারাক ও বৈঠকখানা’নোঙর’এর উদ্বোধন করেন পুলিশ কমিশনার টানা ৪র্থবার আওয়ামী লীগের মনোনয়ন পেলেন গাজী চট্টগ্রামে শক্তি ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠান

বন্দরে ভাইস চেয়ারম্যান সানুর ভাই ফকিরউল্লাহ গং কর্তৃক ৮ লাখ টাকা চাঁদা দাবির ঘটনায় ৩ দিনেও মামলা নেয়নি পুলিশ

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩

বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানুর ছোট ভাই সন্ত্রাসী ফকিরউল্ল্যাহ গং কর্তৃক প্রবাস ফেরৎ বাড়িওয়ালার নিকট ৮লাখ টাকা চাঁদা দাবির ঘটনায় রহস্যজনক কারণে ৩ দিনেও মামলা নেয়নি পুলিশ। থানায় অভিযোগ দায়েরের পরও চাঁদাবাজদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ না করায় প্রশাসনের ভাবমূর্তি নিয়ে প্রশ্ন তুলেছে ভূক্তভোগী পরিবারসহ সচেতন মহল। এর আগে গত শুক্রবার (১৩ জানুয়ারী) বেলা ১১টায় বন্দর থানার ২১ নং ওয়ার্ডের সোনাকান্দা এনায়েতনগর এলাকায় ওই চাঁদা দাবির ঘটনাটি ঘটে।

এলাকাবাসীর তথ্য সূত্রে জানা গেছে, বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানুর নাম ভাঙ্গিয়ে তার ছোট ভাই ফকির উল্লাহসহ তার সন্ত্রাসী বাহিনী দীর্ঘ দিন ধরে সোনাকান্দা, রুপালী, এনায়েতনগরসহ বিভিন্ন এলাকায় আধিপত্য বিস্তার ও সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে। এর ধারাবাহিকতায় গত শুক্রবার (১৩ জানুয়ারী) বেলা ১১টায় বন্দর থানার ২১নং ওয়ার্ডের সোনাকান্দা এনায়েতনগর এলাকায় প্রবাস ফেরৎ মাসুদ আলমের সদ্য ক্রয়কৃত বাড়িতে এসে ৮ লাখ টাকা চাঁদা দাবি করে। ঐ সময় নতুন বাড়িওয়ালা প্রবাসী মাসুদ আলম ও তার পরিবার চাঁদা দিবে না বলে জানালে ঐ সময় চাঁদাবাজ ফকিরউল্লাহসহ তার সন্ত্রাসী বাহিনী ক্ষিপ্ত হয়ে মাসুদ আলমসহ একই পরিবারের ৪ জনকে বেদম ভাবে মারটি করে আহত করে।

অভিযোগের বাদিনী নাসিমা আক্তার মুন্নী জানান, আমাদের দেশের বাড়ী লক্ষিপুর জেলার চন্দ্রগঞ্জ থানার রশিদপুর এলাকায়। আমার বড় ভাই মাসুদ আলম সৌদি প্রবাসী। গত ১লা জানুয়ারী আমার বড় ভাই সদ্য প্রবাস ফেরৎ মাসুদ আলম বন্দর থানার ২১নং ওয়ার্ডের সোনাকান্দা এনায়েতনগর এলাকার বাসিন্দা নুরুল মিয়ার কাছ থেকে সাড়ে ১২ শতাংশ জায়গাসহ একটি বাড়ী ক্রয় করে। গত শুক্রবার সাবেক বাড়ীওয়ালা নুরুল মিয়া আমাদের বড় ভাইয়ের ক্রয়কৃত বাড়ীটি আমাদের কাছে হস্তান্তর করে চলে যায়। সাবেক বাড়ীওয়ালা চলে যাওয়ার খবর পেয়ে ঘটনার দিন বেলা ১১টায় সোনাকান্দা কড়ইতলা এলাকার মৃত আলাজউদ্দিন মিয়ার ছেলে ও বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানুর ছোট ভাই ফকির উল্লাহ, একই ওয়ার্ডের এনায়েতনগর এলাকার বাবু, সোনাকান্দা কবরস্থান রোড এলাকার মুজাম্মেল মিয়ার ছেলে সুমন, একই এলাকার আশাবুদ্দীন মিয়ার ছেলে জনী ও রাসেলসহ অজ্ঞাত নামা ২/৩ জন সন্ত্রাসী আমার ভাইয়ের সদ্য ক্রয়কৃত বাড়ীতে অনাধিকার ভাবে প্রবেশ করে। পরে উল্লেখিত সন্ত্রাসীরা আমাদের কাছে ৮লাখ টাকা চাঁদা দাবি করে। ঐ সময় আমার ভাই টাকা দিতে অপারগতা প্রকাশ করলে চাঁদাবাজরা ক্ষিপ্ত হয়ে আমার বড় ভাই মাসুদ আলমকে বেদম ভাবে পিটিয়ে নিলাফুলা জখম করে। ঐ সময় আমি ও আমার ভাবী এবং আমার আরেক ভাই নেসার হাসান (৪০) হামলাকারিদের কবল থেকে রক্ষা করতে এগিয়ে আসলে উল্লেখিত চাঁদাবাজরা আমাদেরকে পিটিয়ে নিলাফুল জখম করে ভাড়াটিয়া ঘরে তালা ঝুলিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় আমার ভাই মাসুদ আলম বন্দর থানা পুলিশের শরণাপন্ন হলে খবর পেয়ে পুলশ দ্রুত ঘটনাস্থলে এসে তালাবদ্ধ ঘর খুলে দেয়। চাঁদাবাজদের কবল থেকে রক্ষা পাওয়ার জন্য অভিযোগের বাদিনী ও তার পরিবার নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপারের জরুরী হস্তক্ষেপ কামনা করছেন।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ আবু বকর ছিদ্দিক জানান, অভিযোগটি তদন্ত করা হচ্ছে। অভিযোগের সত্যতা পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
November 2023
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com