1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন
শিরোনামঃ
সোনারগাঁয়ে সন্ত্রাসীরা এক বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে ৫১ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার , নারী ভাড়াটিয়াকে শ্লীলতাহানি করার অভিযোগ, থানায় মামলা চট্টগ্রামে জেলা প্রশাসনের উদ্যোগে পহেলা বৈশাখ ১৪৩১উদযাপন গাজীপুরে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন সোনারগাঁবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সুমন প্রধান সোনারগাঁবাসীকে নববর্ষের শুভেচ্ছা উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহবুব পারভেজের সোনারগাঁবাসীকে ইঞ্জি,মাসুদুর রহমান মাসুম চেয়ারম্যানের বাংলা নববর্ষের শুভেচ্ছা সোনারগাঁ পৌরবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী মোস্তাক আহাম্মেদ নববর্ষের অনুষ্ঠানের স্থান গুলো পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনা সোনারগাঁ পৌরবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন এডভোকেট ফজলে রাব্বী ঈদের তৃতীয় দিন ও পহেলা বৈশাখ ঘিরে পর্যটক প্রেমীদের ঢল

বন্দরে ইটভাটার ট্রাক চলাচলে বাধা দেওয়ার জেরে জামাতা মিজানুরকে পিটিয়ে পুলিশে সোপর্দের অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩

বন্দরে ফসলি জমির উপর দিয়ে ইটভাটার ট্রাক চলাচলের বাধা দেওয়ার জের ধরে জমির মালিকের জামাতা মিজানুর রহমান (৪২)কে বেদম ভাবে পিটিয়ে ২’শ পিছ ইয়াবা দিয়ে ধামগড় ফাঁড়ী পুলিশের কাছে সোপর্দ করার অভিযোগ উঠেছে ইটাভাটার মালিক ও ছাত্রলীগ নেতা ওয়াহিদুজ্জামান ওরফে ওয়াহিদসহ তার সাঙ্গপাঙ্গদের বিরুদ্ধে। গত মঙ্গলবার (৩ জানুয়ারী) দুপুর দেড়টায় বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের বুনিয়াদী হাজরার বিল থেকে ধরে এনে ফুলহর এলাকাস্থ এএসবি নামীয় ইটভাটার ভিতরে আটক রেখে শারীরিক নির্যাতনের পর ধামগড় ফাঁড়ী পুলিশে সোপর্দ করে উল্লেখিত চক্র। পরে পুলিশ আটককৃত মিজানুর রহমানকে জখম অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করে। ইয়াবা উদ্ধারের ঘটনায় ধামগড় ফাঁড়ী এসআই নজরুল ইসলাম বাদী হয়ে আটককৃত মিজানুর রহমানের বিরুদ্ধে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করে। যার মামলা নং- ৫(১)২৩। আটককৃত মিজানুর বন্দর থানার ২৭নং ওয়ার্ডের কুড়িপাড়া প্রাইমারী স্কুল সংলগ্ন এলাকার মৃত ডাঃ আব্দুস ছামাদ মিয়ার ছেলে। গ্রেপ্তারকৃত মিজানুরকে মাদক মামলায় বুধবার দুপুরে আদালতে প্রেরণ করেছে।

মামলার তথ্য সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার দুপুরে ধামগড় ফাঁড়ী এসআই নজরুল ইসলামসহ তার সঙ্গীয় ফোর্স ধামগড় ফাঁড়ী এলাকায় ওয়ারেন্ট তামিল ও জরুরী ডিউটি পরিচালনার সময় মদনপুর বাসস্ট্যান্ডে অবস্থান কালে ধামগড় পুলিশ ফাঁড়ী ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ মাসুদুর রহমান স্যার মোবাইল ফোনের মাধ্যমে জানান বন্দর থানাধীন ফুলহর সাকিনস্থ জনৈক অহিদের এএসবি নামীয় ইটের ভাটার ভিতরে একজন মাদক ব্যবসায়ীকে মাদকসহ স্থানীয় জনগন আটক করিয়া রেখেছে। ওই সময় জরুরি কাজে ডিউটিরত উল্লেখিত ফাঁড়ী এসআই নজরুল ইসলাম বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করে উল্লেখিত ইটভাটার ভিতরে জনৈক সেলিম মিয়ার মুদি ও চায়ের দোকানে সামনে থেকে আটককৃত ব্যাক্তিকে জনগনের নিকট হইতে আহত অবস্থায় উদ্ধার করি। উদ্ধারকৃত ব্যাক্তির কাছে নাম পরিচয় জানতে চাইলে সে তার নাম পরিচয় জানায়। অত:পর জব্দ তালিকায় উপস্থিত লোকজনের সামনে থেকে খাকি রংয়ের গ্যাবাডিন ফুল প্যান্টের সামনে ডান পকেটের ভিতরে একটি নীল রংয়ের জিপারে রক্ষিত ২’শ পিছ ইয়াবা ট্যাবলেট ধৃত আসামীর নিজ হাতে বাহির করে দেয়।

এলাকাবাসীর তথ্য সূত্রে জানা গেছে, বন্দর থানার ফুলহর এলাকার এএসবি ব্রিকফিল্ডের মালিক ও ছাত্রলীগ নেতা ওয়াহিদুজ্জামান ওরফে ওয়াহিদের সাথে সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি এলাকার আব্দুল হাকিম মিয়ার স্ত্রী আকিবা আক্তার আখি সাথে ফসলি জমির উপর দিয়ে ইটভাটার ট্রাক চলাচল নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। উল্লেখিত চাচি শ্বশুড়ী ফসলি জমি তারেই জামাতা কুড়িপাড়া এলাকার মিজানুর রহমান দীর্ঘ দিন ধরে দেখাশোনা করে আসছে। ইটভাটার মালিক ওয়াহিদুজ্জামান ও তার লোকজন বেশ কয়েক দিন ধরে উক্ত জমির উপর দিয়ে ইটভাটার ট্রাক চলাচল করে জমি নষ্ট করে ফেলেছে । এ ঘটনায় মিজান ইটভাটার মালিকে ওয়াহিদুজ্জামানকে বাধা নিষেধ করলে এ ঘটনায় ওয়াহিদুজ্জামান ক্ষিপ্ত হয়ে উঠে। উক্ত বিরোধের জের ধরে গত মঙ্গলবার দুপুরে ইটভাটার মালিক সন্ত্রাসী ছাত্রলীগ নেতা ওয়াহিদুজ্জামানের লোকজন জমির মালিকের জামাতা মিজানুর রহমানকে ইটভাটায় আটকে রেখে বেদম ভাবে মারপিট করে ২’শ পিছ ইয়াবা ট্যাবলেট দিয়ে ধামগড় ফাঁড়ী পুলিশে সোর্পদ করে। ওই সময় আটককৃত মিজানুর রহমানের সাথে থাকা সোহেল (৪৪) গনপিটুনীর কবল থেকে কৌশলে পালিয়ে গিয়ে রক্ষা পায়। এলাকাবাসী নাম প্রকাশ না করার শর্তে আরো জানিয়েছে, মদনপুর ইউনয়ন ছাত্রলীগের সভাপতি অহিদুজ্জামান ও তার সন্ত্রাসী বাহিনীর অত্যাচারে অতিষ্ট হয়ে উঠেছে ফুলহর এলাকাবাসী। আওয়ামীলীগ ক্ষমতা আসার পর থেকে মদনপুর ছাত্রলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদের ভাগ্য পরিবর্তন ঘটে। ক্ষমতার অপব্যবহার করে অল্প সময়ের মধ্যে গড়ে তোলেছে এএসবি নামক একটি ইটভাটা । বন্দর উপজেলার আওয়ামীলীগের ২/১ জন শীর্ষ নেতার শ্লেটার পেয়ে ছাত্রলীগ নেতা অহিদুজ্জামান আরো দূধর্ষ হয়ে উঠছে। এ ব্যাপারে ইটভাটা মালিক ও ছাত্রলীগ নেতা ওয়াহিদুজ্জামানের ব্যাক্তিগত মোবাইল ফোনে একাধিকবার ফোন করেই তার সাথে যোগাযোগ করার সম্ভব হয়নি।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ আবু বকর ছিদ্দিক জানান, আটককৃত বিরুদ্ধে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। মামলার তদন্তকারি কর্মকর্তা গ্রেপ্তারকৃতকে তাকে ওই মামলায় দুপুরে আদালতে প্রেরণ করেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com