1. meghlatv24@gmail.com : bbcpresss :
  2. jahirulislam.siraj@gmail.com : Jahirul Siraj : Jahirul Siraj
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
ইউএস-বাংলা বিমান আবুধাবিতে চলা শুরু করছে রূপগঞ্জে হিন্দু ধর্মালম্বী শ্রী জয়পতাকা স্বামী গুরু মহারাজ্যের জন্মদিনে বৃক্ষরোপন দক্ষিণ হালিশহরে ২৯০ জেলে পরিবারের মাঝে চাউল বিতরণ কর্মসূচি সোনারগাঁ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের দূর্নীতিতে ক্ষোভ প্রকাশ করেছেন শিক্ষকরা রূপগঞ্জে পিকআপ-সিএনজি সংঘর্ষে একই পরিবারের চার জনসহ আহত-৫ সোনারগাঁয়ে সন্ত্রাসীরা এক বাড়ির মালিক ও তার ছেলেকে পিটিয়ে ৫১ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার , নারী ভাড়াটিয়াকে শ্লীলতাহানি করার অভিযোগ, থানায় মামলা চট্টগ্রামে জেলা প্রশাসনের উদ্যোগে পহেলা বৈশাখ ১৪৩১উদযাপন গাজীপুরে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন সোনারগাঁবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সুমন প্রধান সোনারগাঁবাসীকে নববর্ষের শুভেচ্ছা উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহবুব পারভেজের

বন্দরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় ২ যুবক জখম

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময়ঃ সোমবার, ৩ এপ্রিল, ২০২৩

বন্দরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় ২ যুবক রক্তাক্ত জখম হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলো মেরাজ (২৬) ও আলামিন (২৭)। এলাকাবাসী আহতদের মারাত্মক জখম অবস্থায় উদ্ধার করে সংশ্লিস্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহতদের ঢামেক হাসপাতালে রের্ফাড করে।

সোমবার (৩ এপ্রিল) সন্ধ্যা ৭টায় বন্দর থানার ২১ নং ওয়ার্ডের রুপালী আবাসিক এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শি সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডের কাউন্সিলর শাহীন মিয়ার ভাতিজা সোয়েব ও রবিন উল্লেখিত কাউন্সিলরের ঘনিষ্ট সহযোগী সালেহনগর এলাকার সন্ত্রাসী পিংকি, বাবু, মানিক, রানা ও নাদিমসহ অজ্ঞাত নামা ৫/৬ জন দেশিয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে রুপালী আবাসিক এলাকার এজাজ মিয়ার ছেলে মেরাজ ও তার বন্ধু আলামিনকে হত্যা করার উদ্দেশ্যে অতর্কিত হামলায় চালায়। ঐ সময় হামলাকারিরা উল্লেখিত দুই যুবককে কুপিয়ে জখম করে হত্যা নিশ্চিত ভেবে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয় এলাকাবাসী দ্রুত ঘটনাস্থলে এসে মারাত্মক জখম অবস্থায় আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে রুপালী এলাকাবাসীর সূত্রে জানা গেছে, ২১ নং ওয়ার্ডের বিএনপি নেতা কাজলকে পিটিয়ে জখম করার ঘটনার জের ধরে ওই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটতে পারে বলে আশংকা করা হচ্ছে। হামলাকারি সোয়েব বন্দর থানার ছালেহনগর এলাকার খলিলুর রহমান ও অপর হামলাকারি রবিন একই এলাকার জলিলুর রহমানের ছেলে এবং স্থানীয় কাউন্সিলর শাহিন মিয়ার ভাতিজা বলে জানা গেছে।

সংঘর্ষের ঘটনার সংবাদ পেয়ে বন্দর ফাঁড়ী পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত সন্ত্রাসী হামলায় ২ যুবক আহতের ঘটনায় উক্ত এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। এ ব্যাপারে বন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এইরকম আরো খবর
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

শিক্ষক নিয়োগ বিজ্ঞাপ্তি

ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে

পদের নাম: শিক্ষক

বর্ণনা:ফতেপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে ইংলিশ এবং গণিত শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা
পদের নাম শিক্ষাগত যোগ্যতা
ইংলিশ শিক্ষক ইংলিশে অনার্স মাস্টার্স হতে হবে।
গণিত শিক্ষক গণিতে অনার্স মাস্টার্স হতে হবে।

ঠিকানা: উলিপুরা সোনারগাঁও, নারায়ণগঞ্জ

মোবাইল নাম্বার: 01988571098

© ২০২১ | বিবিসি প্রেস © সর্বস্বত্ব সংরক্ষিত | bbcpress.com