বন্দর প্রতিনিধি: বন্দর উপজেলার ৫টি ইউনিয়নে স্বাধীনতার পর ৫০ বছরের উন্নয়ন হিসাবে গত ৫ বছরে ধামগড় ইউনিয়ন এলাকায় নতুন পাকা রাস্তাসহ যোগাযোগ ব্যবস্থা, মসজিদ, মাদ্রাসা, আশ্রম, মন্দিরসহ নানা উন্নয়নের মড়েল গড়ে তুৃলে ইউনিয়নের চিত্র পাল্টে দিয়েছেন মাসুম আহম্মেদ চেয়ারম্যান।

ইউনিয়নের উন্নয়নের ধারাবাহিকতায় অব্যহত রাখতে ও উন্নয়নের কারিগড় ও উন্নয়নের আগামী দিনের জন্য উৎসাহ দিতে ৫ বছর পুর্তিতে সফল চেয়ারম্যান মাসুম আহম্মেদকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এলাকার সুধিজন ও তরুণ প্রজম্ম। ফুলেল শুভেচ্ছা বিনিময় শেষে কেকে কেটে ৫ পূর্তি উদযপন করা হয়।
এসময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী সাংবাদিক নূরুজ্জামান মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী সাংবাদিক আলমগীর ভূঁইয়া, ললিত সাধু আশ্রম কমিটির সভাপতি বাদল চন্দ্র দাস, বিশিষ্ট ব্যবসায়ী মনজুরুল মঞ্জু, প্রবাসী তাওলাদ হোসেন, প্রবাসী আমির হোসেন, সমাজ সেবক রফিকুল ইসলাম কালু, ধামগড় ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মোশারফ হোসেন প্রমুখ।
তরুণরা ধামগড় ইউনিয়নের উন্নয়ন মূলক অসম্পন্ন কাজ সম্পন্ন করতে চেয়ারম্যান মাসুম আহম্মেদকে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে আবারো নির্বাচিত করে প্রত্যয় ব্যক্ত করে তরুণ প্রজম্ম।

Translate »