আজ: শনিবার | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৫ই রমজান, ১৪৪২ হিজরি | সকাল ১০:৩৪
সংবাদ দেখার জন্য ধন্যবাদ

যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে, যুবক নিহত

০৩ এপ্রিল, ২০২১ | ৪:৫০ পূর্বাহ্ণ | bpseraj | 15 Views

নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস দোকানে ঢুকে হাজাজ মিয়া (৪২) নামে একজন নিহতের ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও অন্তত ১০ জন।

শুক্রবার (২ এপ্রিল) সন্ধ্যায় রংপুরের তারাগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে রংপুর-সৈয়দপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত হাজাজ মিয়া তারাগঞ্জ উপজেলার কুর্শা ইউনিয়নের ঘনিরামপুর বৈরাগীর ডাঙ্গা গ্রামের মৃত শহীর উদ্দিনের ছেলে।

আহতদের উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে এ ঘটনায় আহতরা হলেন, লালমনিরহাট কালিগঞ্জের জামাল (৩৫), তারাগঞ্জ চৌপথি এলাকার ফুয়াদ (৮৪), হোসেন আলী (৪০), ফাতেমা (৩৫), একই উপজেলার বেলতলী এলাকার তমা (১৯), কেল্লাবাড়ি বালাপাড়ার তারা বানু (৫৫), ঘনিয়াপুরের বাবু (৪০), সৈয়দপুর ওয়াবদা মোড়ের সেকেন্দার (৩০)। এ রিপোর্ট লেখা পর্যন্ত বাকিদের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে রংপুর থেকে ঠাকুরগাঁওগামী এইচ এ প্লাস নামে একটি বাস তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে একটি ত্রি হুইলার অতিক্রম করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের দোকানে ঢুকে পড়ে। এতে দোকানের সামনে দাঁড়িয়ে থাকা হাজাজ মিয়া (৪২) ঘটনাস্থলেই মারা যান। এসময় বাসযাত্রী ও দোকানে থাকা লোকজনসহ অন্তত ১০ জন আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ বলেন, ‘আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সড়কে যান চলাচল স্বাভাবিক আছে। দুর্ঘটনায় কবলিত বাসটি জব্দ করা করা হয়েছে।





Comment Heare

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »