Secand news

ভালোবাসা দিবসে ভালোবাসায় সিক্ত পথশিশুরা

bbc press | ১৫ ফেব্রুয়ারি, ২০২১ | ১০:৩৯ অপরাহ্ণ

ফয়সাল ঃ অসহায় পথশিশুদের নিয়ে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপন করেছে সামাজিক ও স্বেচ্ছাসেবক সংগঠন মানব সেবা ট্রাষ্ট। প্রতিবছরই ভালোবাসা দিবসকে ভিন্ন আঙ্গিকে রাঙিয়ে তুলতে সংগঠনটি ছিন্নমূল শিশুদের নিয়ে শিক্ষামূলক অনুষ্ঠান করে থাকে।এমনই ভিন্ন উদ্যোগে পথশিশুদের মুখে ছিল তৃপ্তির হাসি।

রবিবার(১৪ই ফেব্রুয়ারি) রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনের এলাকায় পথশিশুদের নিয়ে ভালোবাসা দিবস পালন করে সংগঠনটি।

ভালোবাসা দিবস-২০২১ উদযাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মানবসেবা ট্রাষ্টের কেন্দ্রীয় সভাপতি রাব্বি হাসান,সাধারণ সম্পাদক-মাঈন উদ্দীন ফাহিম, প্রচার সম্পাদক-হাসিবুল হাসান, অর্থ সম্পাদক-নুরুজ্জামান আহমেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক-মাহফুজ আহমেদ, আইন সম্পাদক-নাজমুল হক, কার্যকরী সদস্য- হোসনে মোবারক সহ প্রমুখ।

সংগঠনটির আয়োজকরা বলেন- আমরা প্রতিবছরই ভালোবাসা দিবসটি ভিন্ন ভাবে উদযাপন করার চেষ্টা করি। করোনার কারনে এবছর আমরা ছোট পরিসরে আয়োজন করেছি। পথশিশুরা সব সময় অবহেলিত, তাই আমরা চেষ্টা করেছি অন্তত একটি দিন তাদের সাথে আনন্দে কাটাতে। আমরা যতটুকু পেরেছি তাদের পাশে দাঁড়িয়েছি। খাবার প্রদান, বস্ত্র বিতরণ সব কিছুই আমরা সাধ্যমত চেষ্টা করেছি। ইনশাআল্লাহ আগামীতেও আমরা মানুষের জন্য আছি, ছিলাম, এবং থাকবো।

উল্লেখ্য-মানবসেবা ট্রাষ্ট সংগঠনটি ২০১৬ সাল থেকেই অসহায়, দরিদ্র ও ছিন্নমূল মানুষদের নিয়ে কাজ করে বেশ প্রসংশা জুগিয়েছে। সংগঠনটি এমন মানবিক কাজ অব্যাহত থাকবে বলেই আশাবাদী সকলে।

Share This With :
Translate »